স্লিভলেস ব্লাউজ, খোলা চুল - শাড়িতেই লাস্যময়ী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শ্রেয়া সাহা
প্রকাশিত: 26/09/2022   শেষ আপডেট: 26/09/2022 9:38 p.m.
instagram.com/srabanti.smile

হাল্কা মেকআপে স্নিগ্ধ অবতারে দেখা দিলেন শ্রাবন্তী

টলিপাড়ার সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী (Srabanti Chatterjee, Tollywood Actress)। অভিনয়, কর্মদক্ষতা এবং নিজের স্পষ্টবাদী চিন্তাধারার মাধ্যমে সবেতেই এগিয়ে থাকেন বঙ্গ তনয়া শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কম তোলপাড় হয়নি সোশ্যাল মিডিয়াতে, তবে এসবের পিছনে সময় নষ্ট না করে, নিজের ইচ্ছেকেই গুরুত্ব দিয়েছেন অভিনেত্রী। বলাবাহুল্য, নিজের ইচ্ছেশক্তিই আজ তাঁকে এতখানি জনপ্রিয়তা দিয়েছে সিনেমার জগতে।

মিষ্টি মনের শ্রাবন্তী, শুধু যে ভোজনপ্রিয় তা নয়। জিমেও অনেকটা সময় অতিবাহিত করেন তিনি। আজকাল প্রায়শই সোশ্যাল মিডিয়াতে শরীরচর্চার ভিডিয়ো পোস্ট করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সাম্প্রতিক এমনই এক ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, "শরীরকে চালনা করাই হল আসল ওষুধ"।

বলাবাহুল্য, অন্যান্য তারকাদের চেয়ে কিছুটা ব্যতিক্রমী শ্রাবন্তী। সোশ্যালে বেশি সক্রিয় না থাকলেও, প্রায়শ'ই নিজের ফটোশুটের ছবি শেয়ার করে নেন তিনিও। আজকাল 'শাড়িতেই নারী' হয়ে ফুটে উঠছেন তিনি।

এদিনও তার অন্যথা হল না। ফুল ছাপার সাদা শাড়ির সঙ্গে লাল স্লিভলেস ব্লাউজ, খোলা চুল, স্মোকি আইস, ন্যুড শেডের লিপস্টিক, হাল্কা মেকআপে স্নিগ্ধ অবতারে দেখা দিলেন শ্রাবন্তী।