বাবা হয়ে অন্যের সন্তানের ক্ষতি চাইতে নারাজ আল্লু অর্জুন, ফেরালেন কোটি টাকার প্রস্তাব

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/04/2022   শেষ আপডেট: 21/04/2022 11:30 a.m.
instagram.com/alluarjunonline

তামাকের বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ালেন দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন

সোশ্যাল মিডিয়া জুড়ে 'তামাকজাত পণ্য'-এর বিজ্ঞাপনে উত্তাল নেটিজেনদের একাংশ। এই আবহে অনুগামীদের কটাক্ষের কাছে ঝুঁকেছেন জনপ্রিয় তারকা অক্ষয় কুমার (Akshay Kumar, Bollywood Actor)।

তবে 'পুষ্পা রাজ ঝুঁকেগা নেহি' এক্কেবারে প্রথম থেকেই। কোটি কোটি টাকার অফার পেয়েও ধূমপানের বিজ্ঞাপন দিতে নারাজ দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন (Allu Arjun)। তিনি নিজে যেমন ধূমপান করেন না, তেমনই কোনওরকম ধূমপানের বিজ্ঞাপনে 'ব্রান্ড' হতেও রাজি নন।

সূত্রের খবর মানলে, ছোট্ট একটি বিজ্ঞাপনের জন্য তেলুগু সুপারস্টারকে কয়েক কোটি টাকার অফার দেওয়া হয়েছিল। তা হেলায় ফিরিয়ে দেন তিনি। তবে এই ঘটনায় ট্রোলও হয়েছেন তিনি। নেটিজেনদের একাংশেরই বক্তব্য, সিনেমায় তবে কেন ধূমপানের দৃশ্যে অভিনয় করেন তিনি? এ বিষয়ে 'পুষ্পা রাজ' মুখ না খুললেও, বলাবাহুল্য গল্পের চরিত্র ফুটিয়ে তুলতে তাঁকে এমন দৃশ্যে অভিনয় করতে হয়।

তাই বলে ধূমপানের বিজ্ঞাপন দেবেন না অভিনেতা। তাঁর মতে, তিনি নিজে যেমন রিয়েল লাইফে এসবের বিরোধী তেমনই তিনি নিজেও চাননা অনুগামীদের কাছে ভুল বার্তা পৌঁছাক।

প্রসঙ্গত, ২০১১ সালে বিয়ে সারেন আল্লু অর্জুন। বর্তমানে স্ত্রী সহ ছেলে ও মেয়েকে নিয়ে বেশ খুশি অভিনেতা। তাঁর মতে, একজন বাবা হিসেবেও তিনি কখনও চান না তাঁর বিজ্ঞাপনের কারণে ভবিষ্যত প্রজন্ম বিপথে যাক। তাই তামাকজাত পণ্যের বদলে, গাছ লাগানো কিংবা গরীবদের সেবা করার মতোন নানান কাজ নিজের সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন অভিনেতা।