সম্পর্কের টানাপোড়েন ও ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে আসছে 'হার মানা হার'

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/08/2022   শেষ আপডেট: 28/08/2022 1:31 p.m.
অভিনেত্রী পায়েল সরকার

কাকে বাছবে বিক্রম? কার হাত ধরবে শেষ পর্যন্ত?

মুক্তি পেল সোহম চক্রবর্তী (Soham Chakraborty), আয়ুষী তালুকদার (Ayoshi Talukdar) ও পায়েল সরকার (Paayel Sarkar) অভিনীত 'হার মানা হার' ছবির ট্রেলার ('Har Mana Har' Trailer Out)। এই ছবিতে রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী ও শিশুশিল্পী সিলভিয়া দে। ছবির শুভমুক্তি ১৬ সেপ্টেম্বর। সম্পর্কের টানাপোড়েন ও ত্রিকোণ প্রেমের গল্প নিয়েই এগোবে 'হার মানা হার' ছবি।

ছবির গল্প এগোবে শিশুশিল্পী সিলভিয়াকে কেন্দ্র করে। ছবিতে সোহমের চরিত্রের নাম বিক্রম। সোহমের মেয়ের চরিত্রেই দেখা যাবে সিলভিয়াকে।

কেন্দ্র চরিত্রে অভিনীত সোহম (চরিত্রে 'বিক্রম')। তিনি একজন ধনী, সুপ্রতিষ্ঠিত সফটওয়্যার ইঞ্জিনিয়ার। স্ত্রী মারা গেছেন আগেই। সঙ্গে থাকে ১০ বছরের কন্যা সন্তান মিষ্টি (শিশুশিল্পী সিলভিয়া দে)। মেয়েকে একাই বড় করে তোলার দায়িত্ব নেয় বিক্রম। কিন্তু ব্যস্ততার মাঝে, কাজের চাপে মেয়ের সঠিক দেখভাল করা তাঁর কাছে কঠিন হয়ে ওঠে। মেয়েও একাকীত্ব বোধ করতে থাকে। বাধ্য হয়ে শরণাপন্ন হয় বোন শ্রেয়সীর (সুদীপ্তা চক্রবর্তী)।

মা-হারা মেয়েকে বড় করার জন্যই আবার বিয়ের সিদ্ধান্ত নেয় সোহম (চরিত্রে বিক্রম)। বিয়েতে প্রথমে তাঁর সম্মতি একেবারে না থাকলেও, অনেক কষ্টে রাজি হন তিনি। বিক্রম বিয়ে করতে রাজি হতেই শুরু হয় পাত্রীর খোঁজ। শেষ পর্যন্ত একজনের সঙ্গে বিয়ে ঠিকও হয় বিক্রমের।

তবে এসবের মাঝে হঠাৎই আগমন ঘটে একজন নারীর, নাম বুলবুলি। তাকে মায়ের মতোই ভালবেসে ফেলে মিষ্টি। ওদিকে বিয়ে ঠিক হয়ে নিজের অন্য পাত্রীর সঙ্গে। এবার কাকে বাছবে বিক্রম? কার হাত ধরবে শেষ পর্যন্ত? এই টানাপোড়েন নিয়েই তৈরি হচ্ছে ছবি ‘হার মানা হার’।