অনুপমের ক্যাপশনে বানান বিভ্রাট, সইতে না পেরে ট্রোলের বন্যা কমেন্টে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/12/2021   শেষ আপডেট: 14/12/2021 7:42 p.m.
facebook.com/anupamroyofficial

যা খুশি লিখলেই হল‚ আমি তো অনুপম রায়!

২০১০ সালে সৃজিত মুখার্জির (Srijit Mukherjee) সঙ্গে অটোগ্রাফ চলচ্চিত্রে "আমাকে আমার মতো থাকতে দাও" ও "বেঁচে থাকার গান"-এর মাধ্যমে আলোড়ন ফেলে দিয়েছিলেন তিনি। এরপরে আর অবশ্য পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। তবে বর্তমানে সময়টা একেবারেই ভালো যাচ্ছেনা তাঁর। গত মাসেই দীর্ঘ ছয় বছরের দাম্পত্যে ইতি টানার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন অনুপম রায় (Anupam Roy)।

তবে তা একার সিদ্ধান্ত নয়। তাও জানিয়েছিলেন গায়ক। বর্তমানে কলকাতা ছেড়ে বাঁকুড়ায় আছেন অনুপম রায়। আর সেখান থেকেই অনুপম একটি ছবি পোস্ট করেন নিজের। যেখানে দেখা গিয়েছে, সবুজ মাঠে জিন্স আর সোয়েট শার্ট পরে ঘাসের ওপর শুয়ে আছেন গায়ক। সঙ্গে ক্যাপশনে লেখা, ‘ডিসেম্বারের বাঁকুড়া দুপুর’!

খ্যাতনামা গায়কের ক্যাপশনে এমন বানান বিভ্রাট! ভুল সহ্য না করতে পেরে, ট্রোলের শিকার অনুপম রায়। কমেন্ট বক্সে ভরেছে নানান মন্তব্য। কেউ লিখেছেন, "অর্ধেক বসে–শুয়ে‚ ভাবছি কি লেখা যায়। যা খুশি লিখলেই হল‚ আমি তো অনুপম রায়!" কেউ আবার ভুল শুধরে দিয়ে বলেন, "ডিসেম্বরের দুপুরে বাঁকুড়ায়"। আবার এক নেটাগরিকের মন্তব্য, "পুকুর ধারে জলের গন্ধে বাংলা ভাষায় চোখ ধুচ্ছেন।"