অপেক্ষার অবসান! এপ্রিলের শেষ প্রহরে 'শ্রেয়া-ম্যাজিকে' মেতে উঠবেন হায়দ্রাবাদবাসী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/04/2023   শেষ আপডেট: 06/04/2023 7:11 a.m.
instagram.com/shreyaghoshal

কেটে গেছে দীর্ঘ কুড়ি বছর! এখনও শ্রেয়া ঘোষালের কণ্ঠের জাদু সমান ভাবে বিদ্যমান

বহরমপুরের সেই ছোট্ট 'টুনা' আজ এই দেশের সুরের সম্রাজ্ঞী। যদিও শুধু দেশের গন্ডিতে তাঁর মহিমা আবদ্ধ, এ কথা বলা ভুল। স্বয়ং মার্কিন যুক্তরাষ্ট্রের ওহিও শহরের গভর্ণর টেড স্ট্রিকল্যান্ড (Ted Strickland), এই 'জাদুকরী'র জাদুতে মজে, ওহিও (Ohio) শহরে একটি বিশেষ দিন তাঁর নামে উৎসর্গ করেছেন। তিনি, শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। সুরের জগতে ইতিমধ্যে অতিক্রম করেছেন দীর্ঘ কুড়ি বছর। তাঁর সুরেলা ছোঁয়ায় মেতে উঠতে, শ্রোতারা তীর্থের কাকের মত প্রহর গোনেন। হায়দ্রাবাদের (Hyderabad) শ্রোতাদের ক্ষেত্রেও তাই হয়েছিল। অনেকদিন ধরে পরিকল্পনা চললেও, কিছুতেই আয়োজিত হচ্ছিল না শ্রেয়া ঘোষালের কনসার্ট। অবশেষে প্রতীক্ষার অবসান হল। খুব শীঘ্রই হায়দ্রাবাদবাসী মেতে উঠতে চলেছেন শ্রেয়া-ম্যাজিকে।

আগামী ৩০ এপ্রিল হায়দ্রাবাদের গাচিবাউলি প্র্যাকটিস স্টেডিয়ামে (Gachibowli Practice Stadium) অনুষ্ঠিত হবে শ্রেয়া ঘোষালের অনুষ্ঠান। সন্ধ্যে ছটা থেকে অনুষ্ঠান শুরু হলেও, আধ ঘন্টা আগে পৌঁছতে হবে শ্রেয়ার গুণমুগ্ধ অনুগামীদের। টিকিটের মূল্য প্রায় সাড়ে সাতশো।

স্বয়ং গায়িকা তাঁর সামাজিক মাধ্যমে (Social Media) এই খবর প্রকাশ করতেই, অনুগামীদের উচ্ছ্বাসের অন্ত নেই। সকলেই জানিয়েছেন, এই দিনটির জন্য তাঁরা সবাই অপেক্ষায় ছিলেন। যদিও শ্রেয়ার গান শুনতে যে ইচ্ছুক ভারতের বিভিন্ন জায়গার মানুষও, তা আর বলতে বাকি থাকে না। একবার তাঁদের জায়গায় গিয়ে শ্রেয়া যাতে গান শোনান, এমন অনুরোধে ভেসে গেছে গায়িকার কমেন্ট বক্স। এমনকী দেশের মাটি ছড়িয়ে, অনুরোধ এসেছে বিদেশ থেকেও। বাঙালি হিসেবে এই বাঙালিনীর বিশ্বজয়, সত্যিই মন ছুঁয়ে যায়।