বসন্তেও 'উমা'র ছোঁয়া, শুটিং ফ্লোরে বাসন্তী রঙা শারদীয়া?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/03/2022   শেষ আপডেট: 22/03/2022 9:24 p.m.
instagram.com/shinjinee_chakraborty

বোনের সঙ্গে 'উমা' মজলেন বসন্ত বিলাসে, লগ্নজিতার গানে মুহুর্ত করলেন বন্দী

বসন্তেও 'উমা'র যাপন! বাংলা সিরিয়াল প্রেমীরা এতক্ষনে ধরে ফেলেছেন কার কথা হচ্ছে। যাঁরা ধরতে পারেননি, তাঁদের অবগত করার জন্য বলি, কথা হচ্ছে, জি বাংলার 'উমা'(Uma) ধারাবাহিকের  চরিত্রাভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তীর(Shinjinee Chakraborty) প্রসঙ্গে।

সম্প্রতি শিঞ্জিনীর পোস্ট করা 'রিল' (Reel) এ দেখা যাচ্ছে, ধারাবাহিকে তাঁর ছোটো বোনের চরিত্রে থাকা দেবপ্রিয়া বসুকে(Debapriya Basu) সঙ্গী করে তিনি বসন্তের আগমনের উচ্ছাসে যারপরনাই খুশি। লগ্নজিতা চক্রবর্তীর( Lagnajita Chakraborty) কণ্ঠে জনপ্রিয় বসন্তের গান, 'বসন্ত এসে গেছে' তে তাল মিলিয়েছেন 'দুই বোন'। ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে, এটি ধারাবাহিকের দোলযাত্রার বিশেষ পর্বের শুটিং এর মুহুর্ত। পর্দার মত, 'রিল' এও দুই বোনের বোঝাপড়া শক্তিশালী। বোঝাই যাচ্ছে, বাস্তবেও এই দুই অসম বয়সী 'বন্ধু' র রসায়ন বেশ জমাটি।

'উমা' একটি নিম্নমধ্যবিত্ত পরিবারের একজন অন্যতম প্রধান উপার্জনকারী সম্বল, যাঁর স্বপ্ন ছিল ক্রিকেটার হওয়ার। সাংসারিক দায়বদ্ধতা তাকে তার স্বপ্ন পূরণ থেকে বিচ্ছিন্ন রাখতে চেয়েছে। কিন্তু গল্পের গতিকে পোক্ত করতে, হাল হয়ে ধরে বড়লোক বাড়ির ছেলে, অভিমন্যুর উপস্থিতি। ঘটনাচক্রে বাধা বিপদকে অনুষঙ্গ করে অভি ও উমা বিবাহবন্ধনে আবদ্ধ হয়।

এবং অভিই হয়ে ওঠে উমার লক্ষ্য পূরণের অনুঘটক। অভির চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। সুশান্ত দাস(Sushanta Das) প্রযোজিত, পীযূষ ঘোষ (Pijush Ghosh) পরিচালিত ধারাবাহিকটি, জি বাংলায় (Zee Bangla) সন্ধ্যে সাতটার স্লটে সম্প্রচারিত হয়।