Shilpa Shetty : সোশ্যালের দরজায় তালা ঝুলিয়ে দিলেন বলি অভিনেত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/05/2022   শেষ আপডেট: 12/05/2022 8:38 p.m.
instagram.com/theshilpashetty,/rajkundra9

গত ২৩ এপ্রিল ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ছবিতে শিল্পার প্রথম ‘লুক’ মুক্তি পেয়েছে

পর্ন-কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতার, নিজের সম্মানহানি, দাম্পত্যকলহ, গোটা পরিবারের ওপর কুৎসা, স্বামী জেলে যাওয়ার পর সবটা নিজেই সামলিয়েছেন বলি অভিনেত্রী শিল্পা শেট্টি।

তার মধ্যেও দুই সন্তানকে বড় করে তোলা এবং ইনস্টাগ্রামে নিয়মিত ইতিবাচক পোস্ট দেওয়া, অন্যথা হয়নি নায়িকার জীবনে। বলাবাহুল্য, ইনস্টাগ্রামে বেশ সক্রিয় তিনি। পেশাগত জীবনের নানা মুহূর্ত হোক কিংবা ব্যক্তিগত জীবনের নানা ক্যামেরাবন্দি মুহূর্ত শেয়ার করেন সেখানে। তাঁর ফলোয়ার্সের সংখ্যাও চোখে পড়ার মতো। যে শিল্পা শেট্টি সোশ্যাল মিডিয়ায় এত সক্রিয় থাকেন, তিনিই এবার ঘোষণা করলেন যে তিনি সামাজিক মাধ্যম ব্যবহার বন্ধ করলেন। 

আসলে বেশ বোর হচ্ছেন কয়েকদিন ধরেই। তাই ইনস্টাগ্রাম ছেড়ে বেরিয়ে গেলেন রাতারাতি। ইনস্টাগ্রামে একটি কালো ব্যাকগ্রাউন্ড পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “একঘেয়েমিতে বোর হয়ে গিয়েছি। সবকিছু একইরকম দেখতে লাগছে। সোশ্যাল মিডিয়া থেকে বেরিয়ে গেলাম। নতুন কোনও অবতার পেলে ফিরে আসব…”

গত ২৩ এপ্রিল ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ছবিতে শিল্পার প্রথম ‘লুক’ মুক্তি পেয়েছে। সেই ছবিতে শিল্পার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে সিদ্ধার্থ মলহোত্রকে। ওটিটি-তে মুক্তি পাবে রোহিত শেট্টি পরিচালিত এই ছবি।