"টাইগার থ্রি"তে কি ক্যামিও করতে চলেছেন কিং খান? ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল নেট-পাড়ায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/06/2023   শেষ আপডেট: 21/06/2023 10:06 p.m.
instagram.com/beingsalmankhan

চলতি বছরের শেষে সালমান-ক্যাটরিনা ম্যাজিকে ফের মজতে চলেছে ভক্তকুল, মুক্তি পাবে "টাইগার থ্রি"

একসময় তাঁরা ছিলেন বলিউডের "করণ অর্জুন", কিন্তু সময়ের স্রোতে তাঁদের, অর্থাৎ বলিউড "কিং" শাহরুখ খান (Shah Rukh Khan) এবং "ভাইজান" সালমান খানের (Salman Khan) দূরত্ব বাড়লেও এখনও একসঙ্গে তাঁদের পর্দায় দেখলে দর্শকের উচ্ছ্বাস বাড়ে বহুগুণ। সম্প্রতি একটি ভিডিওয় যাচ্ছে, সালমান খান অভিনীত আসন্ন ছবি "টাইগার থ্রি" (Tiger 3) এর সেটে দেখা গেছে শাহরুখ খানের উপস্থিতি। তবে কি তিনি ক্যামিও করছেন, সেই নিয়েই উত্তেজিত তাঁদের ভক্তকুল।

চলতি বছর জানুয়ারি মাসে মুক্তি পেয়েছিল শাহরুখ খান অভিনীত "পাঠান" (Pathaan)। সেখানে সালমান খানকে দেখা যায় অতিথি শিল্পী হিসেবে। যখনই তাঁরা অতীতের দূরত্ব ভুলে এক হয়েছেন, তখনই তাঁদের নিয়ে দর্শকদের উন্মাদনা দেখা গেছে আকাশ ছোঁয়া। সম্প্রতি সালমান খানের ছবি "টাইগার থ্রি" এর শুটিং ফ্লোরে দেখা গেছে শাহরুখের উপস্থিতি। এই দৃশ্যটি মুহূর্ত-বন্দী করতে ভোলেননি উপস্থিত জনৈক ব্যাক্তি। সেই ভিডিওটি ভাইরাল (Viral Video) হতেই দর্শকদের অনুমান, "টাইগার থ্রি" তে তবে সালমানের সঙ্গে কোনও বিশেষ চরিত্রে জুটি বাঁধবেন স্বয়ং বলিউডের "বাদশা"।

বরাবরের মত সালমান খানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif)। তবে এবারে খল চরিত্রে থাকবে বিশেষ চমক। নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন ইমরান হাশমি (Emraan Hashmi)। মণীশ শর্মা (Maneesh Sharma) পরিচালিত "টাইগার" ফ্র্যাঞ্চাইজির এই ছবিটি হিন্দি ছাড়াও তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে। সম্ভাব্য দীপাবলি নাগাদ ফের সালমান এবং ক্যাটরিনার রোমান্স এবং দুর্দান্ত অ্যাকশনে মজতে চলেছে বলিউড, সঙ্গে যদি থাকে কিং খানের উপস্থিতি, তাহলে তো একেবারে সোনায় সোহাগা!