মহিলা পুলিশকর্মীদের 'দাবাং' নাচ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, ভিডিও শেয়ার করলেন সায়নী ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/07/2021   শেষ আপডেট: 01/07/2021 6:58 p.m.
সায়নী ঘোষ twitter.com/sayani06

সায়নী ঘোষ হ্যাশট্যাগ দিয়ে বলেছেন #OurdabanggGirls

বর্তমান যুগে আট থেকে আশি সবাই সোশ্যাল মিডিয়া (Social Media) ব্যবহার করে থাকে। সোশ্যাল মিডিয়াতে এখন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে শর্ট ভিডিও বানানো। ফেসবুক, ইনস্টাগ্রাম বা ইউটিউবে শর্ট ভিডিও বানানোর অপশন পাওয়া যায়। এই সোশ্যাল মিডিয়াতে প্রায়শই ভাইরাল হয় বিভিন্ন ১৫ বা ৩০ সেকেন্ডের শর্ট ভিডিও। অতি সম্প্রতি একটি ১৫ সেকেন্ডের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে দেখা গিয়েছে কয়েকজন মহিলা পুলিশ কর্মী সালমান খানের "দাবাং" (Dabangg) সিনেমার টাইটেল ট্রাকে ছন্দ মিলিয়ে নাচ করছে। তারা তাদের ভিডিওতে বলিউড হিরোর মত করেই বেল্ট ধরে স্টাইল প্রদর্শন করেছে। এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়ছে। ভিডিওটিকে শেয়ার করেছেন খোদ যুব তৃনমূলের সভাপতি তথা টলিউড অভিনেত্রী সায়নী ঘোষ (Sayani Ghosh)।

রাজনৈতিক ও টলি মহলের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে সর্বদাই সক্রিয় থাকেন অভিনেত্রী সায়নী ঘোষ। তিনি সম্প্রতি দাবাং গার্লদের ভিডিও শেয়ার করেছেন। তার পোস্টে তিনি ক্যাপশন দিয়ে লিখেছেন, আমার দিনটা ভালো হয়ে গেল। সেই সাথে তিনি হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, "আওয়ার দাবাং গার্লস"। অভিনেত্রীর পাশাপাশি নেটিজেনরাও ওই মহিলা পুলিশ কর্মীদের নাচের ভিডিওর ব্যাপক প্রশংসা করেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, যুব তৃনমূলের সভাপতি হওয়ার পর থেকে সায়নী ঘোষ করোনা ও ঘূর্ণিঝড়ে আক্রান্ত মানুষদের পাশে দাঁড়িয়েছেন। তিনি বর্ষায় যেসব অঞ্চলে বিপুল ক্ষতি হয়েছে সেখানে কুইক রেসপন্স টিম তৈরি করেছেন। সরকারিভাবে চিহ্নিত করা জেলার ৮৩ টি কনটেইনমেন্ট জোনে তাঁর টিমের স্বেচ্ছাসেবকরা দরকারি পৌঁছে যাচ্ছেন। এমনকি ভবিষ্যতে জেলাস্তরে প্রয়োজন অনুযায়ী তৃণমূল যুব কংগ্রেসের কুইক রেসপন্স টিম তৈরি করার পরিকল্পনা নিয়েছেন তিনি।