Sandy Saha : স্যান্ডির নয়া লুকে ফিদা নেটপাড়া, দেবশ্রী রায়-শতাব্দী'র সঙ্গেও চলল তুলনা

শ্রেয়া সাহা
প্রকাশিত: 16/05/2022   শেষ আপডেট: 16/05/2022 10:04 p.m.
facebook.com/sandysahaofficial/

নেটিজেনের কটাক্ষ, 'কাক কাকই থাকে, ময়ূর হতে পারে না'

সোশ্যাল মিডিয়ায় (Sandy Saha Controversial Post) জনপ্রিয় ইউটিউবার হওয়ার দরুণ, একেবারে জনপ্রিয়তার শীর্ষে আছেন স্যান্ডি সাহা (Sandy Saha)। নেতিবাচক কমেন্টকে দূরে সরিয়ে রেখে কিভাবে খবরের শিরোনামে থাকতে হয় তা ভালই জানেন তিনি। প্রায়শ'ই তিনি বিতর্কে জড়িয়ে পড়েন নিজের কর্মকান্ডের জেরে। কখনও ব্রাবন্তী চট্টোপাধ্যায় সেজে কখনও আবার কালবৈশাখী ব‍্যানার্জী সেজে, বারংবার হাসির খোরাক হয়েছেন তিনি। আবার কখনও নাইটি পরে এয়ারপোর্টে, কখনও গাঙ্গুবাই সেজে কলকাতার বুকে, কখনও আবার মা ফ্লাইওভারে 'ইউপি বিহার' নাচ করে কটাক্ষের মুখে পড়েছেন স্যান্ডি। তবু নেই বিরক্তি। বর্তমানে আবার টলিউডে পা রেখেছেন স্যান্ডি। কাজেই চর্চা আরও তুঙ্গে।

দিন কয়েক আগেই নাসিফ আখতারের সঙ্গে একটি রিলস ভিডিয়োতে নজর কেড়েছিলেন স্যান্ডি। বলাবাহুল্য, লাইমলাইট ছিল স্রেফ তার দিকে। চর্চা হয়েছিল তাঁর লুক নিয়ে। অবশেষে রহস্যের সমাধান করলেন স্যান্ডি নিজেই। শেয়ার করলেন মেকআপ ভিডিও। সঙ্গে ক্যাপশনে লিখলেন, "মেকআপ কি থেকে কি করতে পারে"। সঙ্গে স্যান্ডি জুড়ে দিয়েছেন হাসির ইমোজি।

ভিডিয়োর শুরুতেই স্যান্ডিকে একেবারে সাদামাটা হিসেবে দেখা গেলেও, মেকআপ শেষে স্যান্ডি কার্যত নয়া অবতারে। অধিকাংশই তার এই লুকে পাগল। অনেকে আবার স্যান্ডিকে 'দেবশ্রী রায়', 'শতাব্দী'র সঙ্গেও তুলনা করেছেন।

আবার অনেকেই কটাক্ষ করে হেও করেছেন স্যান্ডিকে। এক নেটিজেন লিখেছেন, 'এই গরমে তোমার এনার্জি দেখে আমার মাথা খারাপ হয়ে যাচ্ছে'। অপর নেটিজেনের কটাক্ষ, 'কাক কাকই থাকে, ময়ূর হতে পারে না'। অনেকে আবার স্যান্ডি আন্টি বলেও সম্বোধন করেছেন স্যান্ডিকে।