আসছে 'টাইগার থ্রি', ঘোষণা সলমন-ক্যাটরিনার

শ্রেয়া সাহা
প্রকাশিত: 15/08/2022   শেষ আপডেট: 15/08/2022 7:19 p.m.
instagram.com/katrinakaif, /beingsalmankhan

দেখতে দেখতে আজ ১০ বছর পার করল 'এক থা টাইগার'

স্বাধীনতা দিবসে (Independence Day 2022) বিশেষ সুখবর দিলেন সলমন খান (Salman Khan)। স্বাধীনতা দিবসে (Salman Khan Tiger 3 Release Date) তাঁর বহু প্রতিক্ষিত ছবি 'টাইগার থ্রি' -এর মুক্তির তারিখ জানালেন বলিউডের ভাইজান৷ ২০১২ সালে মুক্তি পেয়েছিল 'এক থা টাইগার'। দেখতে দেখতে আজ ১০ বছর পার করল এই ছবি। এরপর ২০১৭ সালে পর্দায় আসে 'টাইগার জিন্দা হ্যায়'। এবার ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে এই সিরিজের তৃতীয় ছবি 'টাইগার থ্রি'।

ঈদ উপলক্ষে আগামী বছর ২১ এপ্রিল টাইগার সিরিজের এই নতুন ছবিটি মুক্তি পেতে চলেছে। 'টাইগার থ্রি' পরিচালনার দায়িত্বে আছেন মণীশ শর্মা৷ ক্যাটরিনা-সলমন ছাড়াও, গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন ইমরান হাশমি।

প্রসঙ্গত, আগেই ছবির একটি টিজারও ভক্তদের জন্য শেয়ার করেছিলেন সলমন। বলাবাহুল্য, এই সিরিজের আগামী ছবি 'টাইগার থ্রি' ঘিরে প্রথম থেকেই উত্তেজনা তুঙ্গে। কিছু মাস আগেই এই ছবির শ্যুট করতে চাটার্ড ফ্লাইটে রাশিয়া পাড়ি দিয়েছিলেন সলমন-ক্যাটরিনা। রাশিয়া সহ মোট চারটি দেশে শ্যুট করেন সলমন ও ক্যাটরিনা। চিত্রনাট্যের খাতিরেই এই ছবির বেশ কিছুটা অংশ শ্যুট করতে হয়েছে বিদেশে। প্রায় ৪৫ দিন ধরে চলে শ্যুটিং। 

তবে সলমন অবশ্য এখন ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি 'কভি ঈদ কভি দিওয়ালি'-র শ্যুটিং নিয়ে ৷ আপাতত তিনি রয়েছেন লাদাখে৷ সোমবারই শ্যুটিংয়ের জন্য লাদাখে রওনা দিয়েছেন তিনি। আর সেখান থেকেই এই সুখবর দিলেন তিনি।