বাসের ওপর থেকে লাফ! আহত! কেমন আছেন অভিনেতা রুবেল দাস?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/07/2023   শেষ আপডেট: 21/07/2023 9:46 p.m.
instagram.com/bhattacharya.sweta21

আপাতত ছয় সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে 'সৃজন'

ছোটপর্দার (TV Serial) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক "নিম ফুলের মধু" (Neem Phooler য Madhu)। এই মুহূর্তে টিআরপিতেও প্রথম দশেই আছে পর্ণা-সৃজনের গল্প। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছে রুবেল দাস (Rubel Das) ও পল্লবী শর্মাকে (Pallavi Sharma)।

সম্প্রতি এই ধারাবাহিকের সেটেই ঘটল দুর্ঘটনা। অ্যাকশন দৃশ্যের (Action scene) শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত হন রুবেল। শোনা যাচ্ছে, বাসের উপর থেকে লাফ দেওয়ার একটি দৃশ্যের শট দিতে গিয়ে বেকায়দায় পড়ে গিয়ে আহত হন রুবেল।

প্লাস্টার করা হয়েছে দুই পায়ের গোড়ালি। আপাতত ছয় সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে এবং প্রয়োজনে অপারেশনও করতে হতে পারে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

সম্প্রতি রুবেলের প্রেমিকা তথা অভিনেত্রী শ্বেতা সোশ্যাল মিডিয়ায় অভিনেতার ছবি শেয়ার করে লিখেছেন, "জানি খুব কষ্ট হচ্ছে তোমার, তাও বাড়ির সবার সঙ্গে হেসে খেলে থাকছো। নিজের কষ্টটা কাউকে বুঝতে দিচ্ছো না। জ্বর এসেছে এখন, যন্ত্রনাটাও বেড়েছে। তার মধ্যেও আমাকে হাসানোর চেষ্টা করছো। ভগবান তোমার মঙ্গল করুক। আমি জানি সকলের শুভ কামনা আর তোমার মনের জোর তোমাকে খুব তাড়াতাড়ি আবার দাঁড় করাবে। তুমি দাঁড়াবে, তুমি দৌঁড়োবে, তুমি নাচবে, আর আমি সব সময় তোমার পাশে থাকব, সারা জীবন।"