Rocky Aur Rani Kii Prem Kahaani : দেখেছেন এই ছবি? ৭ দিনে হল ৮০ কোটির ব্যবসা

শ্রেয়া সাহা
প্রকাশিত: 05/08/2023   শেষ আপডেট: 05/08/2023 10:06 a.m.
instagram.com/dharmamovies

ধর্মেন্দ্র-সাবানা আজমি, জয়া বচ্চন অভিনীত এই ছবিতে রয়েছে 'স্টিরিওটাইপ' ভাঙার গল্প

বক্স অফিসে তুমুল ব্যবসা করছে "রকি অউর রানি কী প্রেম কাহানি"। ছবি মুক্তির আজ ৮ দিন, গত সাতদিনে ৮০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে করণ জোহরের ছবি "রকি অউর রানি কী প্রেম কাহানি"। ছবিতে লীড রোলে আলিয়া ভাট এবং রণবীর সিংয়ের দেখা মিললেও, ধর্মেন্দ্র-সাবানা আজমি, জয়া বচ্চন অভিনীত এই ছবির বাজেট ১৬০ কোটি। যদিও এই মুহুর্তে ভালোই ফল করছে "রকি অউর রানি কী প্রেম কাহানি"। চারদিকে মুখরিত হয়েছে অচলায়তন ভাঙার নানান গল্প। সোশ্যালে ভাইরাল 'ডোলা রে' গানের ক্লিপ। টলিউড থেকে চূর্ণী গঙ্গোপাধ্যায় হয়েছেন আলিয়ার মা আর টোটা রায়চৌধুরী হয়েছেন আলিয়ার বাবা। 

ছেলেরাও পারে মেয়েদের জন্য ব্রা কিনতে, এতে লজ্জিত বোধ করার কিছু নেই। বাঙালি পুরুষ মানেই একটু 'মেয়েলি', পাঞ্জাবি পুরুষ মানেই অসংবেদনশীল। এই ধারণাকে কার্যত টুকরো টুকরো করে দিয়েছেন করণ জোহর। ছবিতে আলিয়ার পরিবার বাঙালি। আলিয়ার দাদু ওপর থেকে দেখতে সভ্য-ভদ্র তবে ভেতরে আলাদা। বাড়ি এসে বউকে-ছেলেকে মারধর। ছেলের ইচ্ছের দিকে ফিরেও না তাকানো প্রভৃতি গুন রয়েছে তাঁর। অন্যদিকে 'স্টিরিওটাইপ' ভেঙে করণ দেখালেন আলিয়ার দাদুর ছেলে তথা আলিয়ার বাবা সেও বাঙালি পুরুষ, তবে সে একেবারেই আলাদা। আলিয়া ওরফে রানি চ্যাটার্জির বাবা চন্দন চ্যাটার্জী কত্থক জানে, বউয়ের সঙ্গে ভালো সম্পর্ক। বউয়ের চাকরির জন্যই কলকাতা ছেড়েছেন তিনি।

অন্যদিকে এরকমই 'স্টিরিওটাইপ' ভাঙার গল্প রয়েছে রণবীর তথা রকির পাঞ্জাবি পরিবারেও। সবটা জানতে এবং করণ জোহরের ভিন্ন স্বাদের ছবি দেখতে এখনই বুক করতে হবে টিকিট। দেখে আসুন "রকি অউর রানি কী প্রেম কাহানি"।