মন খারাপের সঙ্গী হবেন ঋতুপর্ণা, কাল থেকেই মানুষের পাশে অভিনেত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/07/2021   শেষ আপডেট: 31/07/2021 7:08 p.m.
instagram.com/rituparnaspeaks

মানুষের পাশে দাঁড়াতে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর নতুন উদ্যোগ 'রিস্তা'

আভাস ছিলই। আর তাতেই শিলমোহর। কাল থেকেই শুরু হচ্ছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের নয়া উদ্যোগ ‘রিস্তা’। এর ফলে কী হবে?করোনাকালে গৃহবন্দি অবস্থায় সবথেকে বেশি দেখা মিলেছে মানসিক চাপ। বেড়েছে পারিবারিক সমস্যা। বৃদ্ধি পেয়েছে গার্হস্থ্য হিংসার ঘটনা। তাই মানুষের পাশে দাঁড়াতে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর নতুন উদ্যোগ ‘রিস্তা’। এটি একটি শো। যার হোস্ট সম্ভবত ঋতুপর্ণা সেনগুপ্ত। কালার্স এশিয়া স্পেসিফিকের (colorstvapac) নতুন শো ‘রিশতা’তে (Rishta) একবারে নতুন ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে।

ইতিমধ্যেই এই শো'র প্রোমোশনমূলক আনুষ্ঠানিক প্রচার করে ফেলেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, "মন, শরীর এবং আত্মা। এই তিনটি আমাদের জীবনের সম্পদ। ইতিবাচক এবং আনন্দে থাকার অভ্যেস আমাদের তৈরি করতে হবে। আমি ঋতুপর্ণা সেনগুপ্ত আগামী ১ অগস্ট থেকে রিস্তা নামের একটা নতুন শো নিয়ে হাজির হব। সঙ্গে থাকবেন।"

অভিনেত্রীর দাবি, জীবন এতটাও খারাপ নয়। সেই অনুভূতি থেকেই তিনি সবার জীবনকে রাঙিয়ে তুলতে চলেছেন নতুন রঙে। তাঁর শো-তে তাই থাকবে নাচ, গান, জীবনমুখী নানা আলোচনা। ঋতুপর্ণা নিজে ভাগ করে নেবেন জীবনের নানা ইতিবাচক দিক। এক সংবাদমাধ্যমকে একান্ত সাক্ষাৎকারে ঋতুপর্ণা জানায়, "জীবনকে ভালবাসতে যা যা দরকার সব থাকবে ‘রিশতা’-য়। তাই এই শো-এর কথা বলতেই আমার প্রস্তাবে রাজি হয়ে যান চ্যানেল কর্তৃপক্ষ।’’