"আমি দেখতে পাচ্ছি, কিন্তু যেতে পারছি না" আক্ষেপ ঋতুপর্ণার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/03/2022   শেষ আপডেট: 29/03/2022 1:40 p.m.
instagram.com/rituparnaspeaks

অভিনেত্রীর অভিযোগ, তাঁর কাছে কোনও ফোন আসেনি

গন্তব্য আহমেদাবাদ, ভোরের বিমান। বোর্ডিংয়ের সময় ভোর ৪.৫৫ মিনিট। এদিকে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) পৌঁছেছেন ৫.১২ মিনিটে। বিমানে উঠতে দেওয়ার জন্য প্রায় আধঘন্টার বেশি সময় ধরে চলে কাকুতিমিনতি। তারপরেও তাঁকে বিমানে উঠতে দিল না বিমান সংস্থা। আজ সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

ঠিক কী হয়েছিল? ঋতুপর্ণা এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, আহমেদাবাদের বিমান ধরার জন্য যাত্রীদের গেট নং ১৯-এ বোর্ডিংয়ের সময় ভোর ৪.৫৫ দেওয়া হয়েছিল। তিনি পৌঁছোন ৫.১০ থেকে ৫.১২ মিনিটের মধ্যে। সঙ্গে সঙ্গে তাঁকে জানানো হয়, বোর্ডিং গেট অনেকক্ষণ আগেই বন্ধ হয়ে গিয়েছে! এবং তাঁকে দেখতে না পেয়ে নির্দিষ্ট সময়ে নাকি তাঁর নাম ঘোষণাও করেছে কর্তৃপক্ষ। ফোনেও যোগাযোগ করেছে। তবে অভিনেত্রীর অভিযোগ, তাঁর কাছে কোনও ফোন আসেনি।

তবে এ বিষয়ে তর্ক না করে, অভিনেত্রী বিমান কর্তৃপক্ষকে বোঝানোর চেষ্টা করেন, আজ সঠিক সময়ে শ্যুটিংয়ে না গেলে প্রযোজকের সমস্যা হবে। বন্ধ হয়ে যাবে শ্যুট। তবে কোনও কথা বুঝতেই চাননি কর্তৃপক্ষ। এরপরেই অভিনেত্রীর অভিযোগের সুরে আক্ষেপ, "বিমানটি তখনও দাঁড়িয়ে। বিমানে ওঠার সিঁড়িও খুলে নেওয়া হয়নি। মাত্র ৫০ পা দূরে বিমান দাঁড়িয়ে। আমি দেখতে পাচ্ছি। কিন্তু যেতে পারছি না। অথচ আমার বোর্ডিং পাস থেকে শুরু করে সিট নম্বর সব মজুত। বেশ কয়েকবার এই সংস্থার বিমানে চড়ে যাতায়াতও করেছি। কোনও দিন এই পরিস্থিতির সম্মুখীন হতে হয়নি!"