ঋতাভরীর প্রোফাইলে তাপপ্রবাহ! জনসমক্ষেই 'Hottie' সম্বোধন করে বসলেন 'হবু বর'

শ্রেয়া সাহা
প্রকাশিত: 23/04/2022   শেষ আপডেট: 23/04/2022 10:34 p.m.
instagram.com/ritabhari_chakraborty

রিল নয় এবার রিয়েল লাইফে 'ললিতা' খুঁজে পেয়েছে তার 'ইশান'কে

সোশ্যাল মিডিয়ায় (Social Media) বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী (Bong Crush Ritabhari Chakraborty)। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে পোল কিংবা কিউএনএ সেশনে জুড়ে থাকেন তিনি। 'ফোনের ওয়ালপেপার কী?' থেকে 'দিদি সম্প্রতি কোন বই পড়েছ?' একাধিক প্রশ্ন হুড়মুড়িয়ে পরে অভিনেত্রীর 'ডিরেক্ট মেসেজে' (DM)। এতে বিরক্তি নয়, বরং বেশ উপভোগ করেন আপনাদের 'ললিতা'।

তবে এত্ত সব যাই হয়ে যাক। অনুগামীদের একপক্ষ কিন্তু বেজায় রেগে। কারণ? 'ঋতাভরীর বিয়ে'। নেটদুনিয়ায় সম্প্রতি প্রকাশ্যে এসেছে, ঋতাভরীর কাছের মানুষের ছবি। বলাবাহুল্য, রিল নয় এবার রিয়েল লাইফে 'ললিতা' খুঁজে পেয়েছে তার 'ইশান'কে। একদিকে অনুগামীরা খুব আনন্দ পেলেও, মন ভেঙেছে শতকোটি অনুগামীর।

সম্প্রতি Earth Day উপলক্ষে ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী শেয়ার করেছেন নিজের বেশ কিছু ছবি। এরই সঙ্গে কালো বিকিনিতে ইনস্টাগ্রামে উত্তাপ বাড়িয়েছেন ঋতাভরী চক্রবর্তী। যা দেখে গোল গোল চোখে মনে ভালোবাসার পারদ চড়েছে হবু বরের। পারলেন না আর নিজেকে সামলাতে, শেষমেশ 'প্রিয় মানুষ'কে জনসমক্ষে 'হটি' বলে সম্বোধন করে ফেললেন ঋতাভরীর 'ভ্যালেন্টাইন'।

instagram.com/ritabhari_chakraborty

পিছিয়ে নেই ঋতাভরী। একধাপ এগিয়ে ভালোবাসার চুম্বন ছুঁড়লেন অভিনেত্রী। তবে সবটাই চলল কমেন্ট বক্সে।