খোলা চুল, হাতে ফুল, কানে মানানসই দুল! ফ্লোরাল ক্যুইন হয়ে নতুন বার্তা ঋতাভরীর

শ্রেয়া সাহা
প্রকাশিত: 23/08/2022   শেষ আপডেট: 23/08/2022 10:31 p.m.
instagram.com/ritabhari_chakraborty

"ফুল সবকিছুকেই সুন্দর করে তুলতে পারে"

একটি ফুল সবকিছুকে সুন্দর করতে পারে নাকি ঋতাভরীর ছোঁয়ায় ফুলের সৌন্দর্য অধিক হয়ে গেল? এমন প্রশ্নের উত্তরই গতকাল (Entertainment News) থেকে খুঁজছে নেটপাড়া। সোশ্যাল মিডিয়ায় (Instagram) ফ্লোরাল ক্যুইন তথা বং-ক্রাশ ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) গোলাপী টপে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। খোলা চুল, হাতে ফুল, কানে মানানসই দুলে নেটিজেনদের ঘুম উড়িয়েছেন তিনি। সঙ্গে ক্যাপশনে তাঁর বার্তা, "ফুল সবকিছুকেই সুন্দর করে তুলতে পারে।"

দেখুন ঋতাভরীর ছবি :

facebook.com/RitabhariC
facebook.com/RitabhariC
facebook.com/RitabhariC
facebook.com/RitabhariC
facebook.com/RitabhariC

গোলাপী পোশাকে এই ছবিগুলিও শেয়ার করেন ঋতাভরী। মুহুর্তেই লাইক-কমেন্টের বন্যা। এক নেটিজেনের মন্তব্য, "অসম্ভব অতুলনীয় সুন্দর"। অপর নেটিজেনের বক্তব্য, "ফুল নয়। তুমিই ফুলকে সুন্দর করে তুললে।"

সম্প্রতি, কাজের ফাঁকেই স্বাধীনতা দিবস উদযাপন করতে ঋতাভরী পৌঁছে গিয়েছিলেন সল্টলেকের ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’-এ। বলাবাহুল্য, দুর্গাপুজো থেকে শিশুদিবস, ক্রিসমাস কিংবা নিউইয়ার, সমস্ত উৎসবের দিনগুলিতে ঋতাভরীর সঙ্গী হয়ে ওঠে সল্টলেকের ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’ স্কুলের পড়ুয়ারা। শত ব্যস্ততার মধ্যেও অভিনেত্রী ভোলেননা তাঁদের কথা। কাজেই, স্বাধীনতা দিবস উদযাপনেও ধরা পড়েছিল একই চিত্র।