কোন নতুন চমক দিতে চলেছেন ঋতাভরী ও সোহম, 'সারপ্রাইজ' এর অপেক্ষায় দর্শকমহল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/08/2022   শেষ আপডেট: 31/08/2022 10:02 a.m.
instagram.com/ritabhari_chakraborty

'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ছবিতে জুটি বাঁধেন ঋতাভরী চক্রবর্তী এবং সোহম মজুমদার

২০২০ র মার্চ মাসে মুক্তি পায় উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত (Windows Production), অরিত্র মুখার্জী পরিচালিত ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' (Brahma Janen Gopon Kommoti)। সেখানে প্রথমবারের মত জুটি বাঁধেন, বাঙালির অত্যন্ত পছন্দের অভিনেত্রী (Tollywood Actress) ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) এবং সোহম মজুমদার (Soham Majumdar)। তাঁদের জুটি দর্শকের বেশ মনে ধরেছিল। সামাজিক মাধ্যম (Social Media), ইনস্টাগ্রামে (Instagram) সম্প্রতি ঋতাভরী জানিয়েছেন, এই যুগল ফের ধরা দেবেন খুব শীঘ্রই, যার জন্য অনুগামীদের অপেক্ষা করতে হবে।

শুধু রুপোলি পর্দা না, সোশ্যাল মিডিয়াতেও রীতিমত রাজ করেন 'ওগো বধূ সুন্দরী' ঋতাভরী চক্রবর্তী। কখনও তাঁকে তাঁর স্কুলের বিশেষ শিশুদের সঙ্গে বিভিন্ন মুহুর্ত উদযাপন করতে, কখনও দেশের বাইরে মোহময়ী রূপে ধরা দিতে, বা কখনও আটপৌরে শাড়িতে লক্ষ্মীমন্ত রূপে দেখা যায়। নিজের জীবনের নানারকম বিশেষ মুহূর্তের কথা ভাগ করে নেন অনুগামীদের সঙ্গে। যেমন নিয়েছেন এবারেও। তিনি জানেন তাঁর অভিনীত ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'তে তাঁর এবং সোহমের যুগলবন্দী মানুষের কতটা ভালো লেগেছিল। তাই তাঁরা যে আবার খুব তাড়াতাড়ি একসঙ্গে কিছু করতে চলেছেন, সেটিই 'সারপ্রাইজ' (Surprise) হিসেবেই হেয়ালি করে সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন অভিনেত্রী।

সামাজিক মাধ্যমে প্রকাশ করা এই খবরটি জানিয়েছেন অভিনেত্রী, তাঁদের ছবির একটি দৃশ্যকে তুলে ধরে। যেখানে তাঁদের একটি আদুরে মুহূর্তকে আরও জমাটি করে তুলেছে, 'বেলাশুরু' (Belashuru) ছবিতে অনুপম রায়ের (Anupam Roy) কণ্ঠে গান 'সোহাগে আদরে'। অনুগামীদের প্রশংসার সঙ্গে কৌতূহলে উপচে পড়েছে 'বং ক্রাশ' এর কমেন্ট বক্স জুড়ে। অনুগামীরা তাঁকে 'কুইন' সম্বোধন করে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ কেউ সোহম-ঋতাভরী জুটিকে পুনরায় পর্দায় দেখতে পাওয়ার উচ্ছ্বাসও প্রকাশ করেছেন। ঋতাভরীও যথা সম্ভব অনুগামীদের সঙ্গে তাল মেলানোর চেষ্টা করেছেন।