ফিরে দেখা ২০২৩ : বিয়ের পিঁড়িতে বসলেন কোন কোন টলিউড তারকারা?

শ্রেয়া সাহা
প্রকাশিত: 31/12/2023   শেষ আপডেট: 31/12/2023 10:12 p.m.
instagram.com/sudiptaabakshi, /parambratachattopadhyay

রুশা, সুদীপ্তা কিংবা মিষ্টি-সন্দীপ্তা কিংবা সৌরভ বিয়ের পিঁড়িতে বসলেন কোন কোন টলিউড তারকারা?

রুশা চট্টোপাধ্যায় : বিয়ের পিঁড়িতে বসেছিলেন টেলি অভিনেত্রী রুশা। পাত্র অশোকনগরের ছেলে, অনুরণ রায়চৌধুরী। পেশায় তিনি সফটওয়্যার ইঞ্জিনিয়ার। বিয়ের পর স্বামীর সঙ্গে রুশা থাকেন আমেরিকায়। ২০২৩ সালের ১৯ জানুয়ারিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন রুশা।

instagram.com/twc2014india
instagram.com/chakrabortybony

মিষ্টি সিং : ১৪ বছরের প্রেমিকের সঙ্গে হৈ হৈ করে রাজকীয়ভাবে গাঁটছড়ায় আবদ্ধ হয়েছিলেন মিষ্টি। উপস্থিত ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। মেনুতে ছিল : মাটন বিরিয়ানি থেকে মাটন কষা, সাদা ভাত থেকে ডাল, চিংড়ি মালাইকারি, হরেকরকমের স্যালাড, পাস্তা, গ্রিলড সব্জি, নানান রকমের কাবাব, ভ্যানিলা আইসক্রিম, রাবড়ি, জিলেপি, কেক, পেস্ট্রি, মাখা সন্দেশ সহ আরও কত কী!

facebook.com/MistiSinghOfficial

সুদীপ্তা ব্যানার্জি : ২০২৩ সালের মে মাসে ধুমধাম করে বিয়ে সারেন সুদীপ্তা ব্যানার্জি। বিবাহ আসরে ফিটন চেপে হাজির হয় বর, অন্যদিকে কনে সেজেছিল জমাটি বাঙালিয়ানায়। লাল বেনারসি, গলায়-হাতে ছিল সোনার ভারী গয়না। বিয়ের একাধিক ছবি শেয়ার করেছিলেন সুদীপ্তা।

instagram.com/sudiptabanerjee90

সন্দীপ্তা সেন : চর্চিত প্রেমিক তথা সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে ৭ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

facebook.com/sandiptasenofficial

পরমব্রত চট্টোপাধ্যায় : সমাজকর্মী-গায়িকা পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। পরিবারের উপস্থিতিতে ২০২৩ এর নভেম্বরে যোধপুর পার্কে পরমব্রত চট্টোপাধ্যায়ের বাড়িতেই আইনি বিয়ে সারেন এই জুটি।

দর্শণা বণিক : ১৫ ডিসেম্বর কলকাতার পাঁচতারা হোটেলে সম্পন্ন হয় সৌরভ-দর্শনার বিবাহ। আচার-অনুষ্ঠান থেকে খাদ্যাভ্যাস, সবেতেই ছিল বাঙালিয়ানার ছোঁয়া।