উদ্দম নাচ থেকে রাজনীতির রঙ, কেমন ভাবে কাটলো তারকাদের দোল?

শ্রেয়া সাহা
প্রকাশিত: 28/03/2021   শেষ আপডেট: 04/04/2021 6:11 a.m.
কেমন ভাবে কাটলো তারকাদের দোল? Facebook

গেরুয়া থেকে সবুজ, কারা কোন আবিরে দোল খেললেন?

গতবছর দোলের সমস্ত আনন্দ কেড়েছিল করোনা, এবারেও রেহাই মেলেনি তার দিয়ে। তবে দোলে একটু আবির লাগাবেন না, তা কি সম্ভব? ছোট থেকে বড়ো আজ সকলেই মেতে উঠেছে দোলের পূর্ণ তিথিতে। বাদ যাননি সেলেবরা। কোয়েল থেকে শুভশ্রী, দেব থেকে প্রসেনজিৎ দোলের শুভেচ্ছা জানাতে ভোলেননি কেউই।

সোশ্যাল মিডিয়ায় গত বছরের দোলের ছবি পোস্ট করেই উষ্ণতা ছড়ালেন টলি অভিনেত্রী শুভশ্রী। জানালেন, এই বছরে তিনি বড্ড মনে করছেন স্বামী রাজকে।

আগামী ২ এপ্রিল মুক্তি পাবে কোয়েল মল্লিকের ফ্লাই ওভার সিনেমা। আর আগেই ছবির মুক্তির ঘোষণার সাথেই তাঁর সমস্ত অনুগামীদের দোলের শুভেচ্ছা জানিয়ে মিষ্টি একটি ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী।

চৈত্রের তাপপ্রবাহে ভোট প্রচারে বেশ ব্যস্ত যাদবপুরের সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। তবে নিজের অনুগামীদের দোলের পূর্ণ তিথিতে শুভেচ্ছাবার্তা দিতে ভুললেন না তিনি, তাও আবার রবীন্দ্রনাথের 'ওরে গৃহবাসী' গানের সুরে।

এদিকে তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকার ও শ্রাবন্তীর দোলের একই পোষ্ট ঘিরে রাজনৈতিক বন্ধুত্বের প্রমাণ মিলেছে। তিনজনেই দোল পূর্ণিমাতে একদম হুবহু পোস্ট করেছেন। তবে এতে রাজনৈতিক রঙ না লাগলেও, দোল যে লেগেছে তা বলাবাহুল্য।

সকলের জীবন সাতরঙে রঙিন হোক, এই প্রার্থনাতেই দিনের শুরু অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের।

বাদ গেলেন না বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী ও ইশা সাহা।  এক মিষ্টি ভিডিও শেয়ার করে দোলের শুভেচ্ছা জানালেন দুজনেই।

তবে সকলের শুভেচ্ছার মাঝে ব্যতিক্রম সন্দীপ্তা সেন। বালাম পিছকারি গানে সাদা টপ আর গোলাপি হট প্যান্টে নেচে ঝড় তুললেন অভিনেত্রী। মুহুর্তেই শুভেচ্ছার বন্যা সেই পোস্টে।

বাদ যাননি এনা সাহা। নিজের বাড়ির ছাদেই বন্ধুদের সাথে মেতে উঠলেন দোলে। শেয়ার করলেন ছবি।

তবে দোলের মাঝেই মন খারাপ অভিনেত্রী ঋতুপর্ণার। তাঁর "বেলা শেষে" ছবির সেটে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সাথে কাটানো দোলের মুহুর্তের কথাই ভাসছে মনে।

তবে শুভেচ্ছা জানাতে শুধু টলি অভিনেত্রীরাই নন, শুভেচ্ছা জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

বাদ যাননি বং ক্রাশ আবীর চট্টোপাধ্যায়। করোনা সংক্রমণের কথা মনে করিয়েই সতর্কতার সাথে দোলের দিনে আনন্দ করার অনুরোধ জানালেন তিনি।

করোনার দ্বিতীয় ঢেউ থেকে বাঁচতে সতর্কতার সাথে দোল উৎসব পালন করুন- এমন সতর্কবার্তা দিলেন দেব।