Ranbir Kapoor : ১৫০ কোটির 'শামশেরা' আয় করল মাত্র ৩১ কোটি

শ্রেয়া সাহা
প্রকাশিত: 25/07/2022   শেষ আপডেট: 25/07/2022 9:15 p.m.
instagram.com/ranbir_kapoooor

চার বছর বাদে ‘শামশেরা’ দিয়ে প্রেক্ষাগৃহে ফের আত্মপ্রকাশ ঘটে রণবীরের

গত সপ্তাহে মুক্তি পেয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) অভিনীত ‘শামশেরা’ (Shamshera)। ছবির (Entertainment News) ট্রেলার দেখে মনে হয়েছিল সিনেমাটি একটু অন্যরকমের হবে। তবে অনুগামীদের মন ভাঙল যশরাজ (Yashraj Production) প্রোডাকশনের এই ছবি। চার বছর বাদে ‘শামশেরা’ দিয়ে প্রেক্ষাগৃহে ফের আত্মপ্রকাশ ঘটে রণবীরের। তবে শুরুতেই ভরাডুবি। উইকেন্ড জুড়ে এই ছবি আয় করল মাত্র ৩০ কোটি।

দেশজুড়ে ৪৩০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে রণবীর-বাণী কাপুর অভিনীত এই ছবি। তবে প্রত্যাশা পূরণ তো দূরের কথা, পথচলা শুরু করবার আগেই কার্যত মুখ থুবড়ে পড়েছে এই ছবি। 'থাগস অফ হিন্দুস্তান'-এর স্মৃতিকে উস্কে দিয়ে ট্রেড অ্যানালিসিস্ট তরুণ আদর্শ বুঝিয়ে দিয়েছেন, বড্ড হতাশ হয়েছেন এই ছবি নিয়ে তিনি।

প্রসঙ্গত, এই ছবিতে রণবীর কাপুর প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। বাবা এবং ছেলের দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা। শামশেরা-তে বিশেষ চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত, বাণী কপূর।বাণী তাঁর প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন। অপর দিকে সঞ্জয় দত্তকে তাঁর প্রতিদ্বন্দী হিসেবে দেখা যাবে।

এদিকে নিজের পরের ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তে মনোনিবেশ করেছেন রণবীর। এটিই বিগ বাজেটের ছবি বর্তমানে। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর-আলিয়া। আয়ান মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে থাকছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুনা। এই ছবিও যদি ফ্লপ হয়, দুঃখের শেষ থাকবে না।