৩০০ কোটির বাজেটে বলিউডে 'রামায়ণ', প্রধান চরিত্রে হৃতিক-দীপিকা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/01/2021   শেষ আপডেট: 29/01/2021 8:19 p.m.
দীপিকা পাড়ুকোন এবং হৃত্বিক রোশন -

ছবির পরিচালনা করবেন নীতিশ তিওয়ারি, যিনি 'দঙ্গল' সিনেমার পরিচালক

বলিউড থেকে টলিউড, ছোটপর্দা হোক কিংবা বড়োপর্দা সবেতেই রামায়ণের জুরি মেলা ভার। তবে এবার ফের রামায়ণের চরিত্র আসতে চলেছে। তবে এবার শোনা যাচ্ছে, ফের বলিউড নিয়ে আসতে চলেছে রাম সীতার গল্প।

বলিউড হাঙ্গামা সূত্রে খবর, মধু মন্টানার এই ছবির বাজেট হতে চলেছে ৩০০ কোটি টাকা। এই ছবিতে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন মুখ্য চরিত্রে থাকবেন। ছবির পরিচালনা করবেন নীতিশ তিওয়ারি। যিনি 'দঙ্গল' সিনেমার পরিচালক।

জানা যাচ্ছে, মধু মন্টানা জানিয়েছেন রামায়ণ নাকি তাঁর ড্রিম প্রজেক্ট। এমনকি এই ছবিটি মুক্তি পাবে 3D তে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির কাজ। তবে ইতিমধ্যেই ঠিক হয়েছে, রামায়ণের বিশাল কাহিনী তিন ঘন্টায় শেষ হবে না। তাই দুই ভাগে এই মহাকাব্য বড় পর্দায় নিয়ে আসবেন মধু মন্টানা।

সূত্রের খবর, শুধু রামায়ণ নয় আর মহাকাব্য মহাভারত নিয়েও ছবি করতে চলেছে বলিউড। 3D এই ছবিটির পরিচালনা করবেন বাহুবলী পরিচালক এসএস রাজামৌলী। প্রযোজনায় রয়েছেন আমির খান, খরচ ধরা হয়েছে অন্তত ১০০০ কোটি টাকা। ভারতীয় চলচ্চিত্রে নাকি এত বড় বাজেটের ছবি আগে হয়নি। চলতি বছরের দীপাবলীতেই মুক্তি পেতে পারে ছবিটি, এতে অভিনয় করবেন বলিউডের প্রথম সারির যাবতীয় অভিনেতা অভিনেত্রী। ভিন্ন ভাষার শিল্পীরাও কাজ করতে চলেছেন ছবিটিতে।