ছুটির দিনেও বিশ্রামকে নয়, বরং শরীর চর্চাকেই 'ইয়ারিয়া' হিসেবে বেছে নিলেন রকুল প্রীত

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 13/11/2022   শেষ আপডেট: 13/11/2022 8:59 p.m.
instagram.com/rakulpreet

সম্প্রতি 'থ্যাংক গড' ছবিতে দেখা গেছে রকুল প্রীত সিংকে

কন্নড় (Kannada) ছবি দিয়ে তাঁর রুপোলি পর্দায় হাতে খড়ি হলেও, বলিউডে 'ইয়ারিয়া' (Yaariyan) ছবিতে তাঁর উপস্থিতি সকলের হৃদয় ছুঁয়ে যায়। রকুল প্রীত সিং (Rakul Preet Singh), বছর ৩২ এর এই অভিনেত্রী (Bollywood Actress) কম দিনেই কন্নড়, তেলেগু (Telugu), বলিউড সিনেমা জগতে বেশ উজ্জ্বল হয়ে উঠেছেন। অভিনয়ের সঙ্গে স্বাস্থ্য সচেতনতার দিক দিয়েও তিনি বেশ পটু। সম্প্রতি সামাজিক মাধ্যমে (Social Media) তাঁর প্রকাশিত একটি ভিডিও ভাইরাল (Viral Video) হল, যেখানে দেখা যাচ্ছে, রবিবারের ছুটির দিনে তিনি বিশ্রাম নেওয়া তো দুর, বরং মনোনিবেশ করেছেন অন্যান্য দিনের মতই 'ওয়ার্ক আউট' এ।

সারা সপ্তাহ ব্যস্ততার সঙ্গে দৌড় ঝাঁপ করতে করতে আমাদের নিজেদের জন্য আর সময় দেওয়া হয়ে ওঠে না। তাই আমরা রবিবারকে একমাত্র ছুটির দিন হিসেবে পেয়ে, চুটিয়ে বিশ্রাম করার জন্য উপভোগ করি। কিন্তু 'ফিটনেস কুইন' রকুল রবিবারেও রোজকার শরীর চর্চা থেকে বিশ্রাম নেন না। বরং শরীরকে সুস্থ রাখতেই তাঁর এই পদক্ষেপ। রবিবারের পোস্ট করা ভিডিওয় তাঁকে দেখা যাচ্ছে একের পর এক ভারোত্তোলন (Weightlifting) করে যেতে। চোখে মুখে ক্লান্তির ছাপ নেই। বরং বেশ ফুরফুরে মেজাজে তিনি উপভোগ করে চলেছেন সমস্ত প্রক্রিয়া।

রকুল প্রীত জানেন, ভারোত্তোলনের সুফল কি কি হতে পারে! তাই ছুটির দিন হলেও তিনি তাঁর রোজকার এই অভ্যাসকে কক্ষণও বাদ দেন না। পেশীকে সচল রাখা, হাড়ের স্বাস্থের উন্নতি করা, এমনকি রক্তে শর্করার মাত্রা কমানোর মত অনেক বিষয়ে সাহায্য করে এই অভ্যাস। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকতে দেখে, 'থ্যাংক গড' (Thank God) খ্যাত এই অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুগামীরা।