শুভশ্রীর সময় চুরি করে জয়পুর সফরে সপরিবারে রাজ চক্রবর্তী

শ্রেয়া সাহা
প্রকাশিত: 26/03/2022   শেষ আপডেট: 26/03/2022 5:13 p.m.
facebook.com/SubhashreeGanguly

তাঁদের সঙ্গে ছবিতে দেখা মিলেছে অভিনেত্রী ফলক রশিদ ও তাঁর স্বামীর

বর্তমানে বেশ সরগরম রাজ্য-রাজনীতি। অন্যদিকে চৈত্র পড়তে না পড়তে রোদের ঝলকে ঘাম ঝড়ছে আম-আদমির। এর মধ্যেই কমতি নেই ভালোবাসার, প্রেমে আরও উষ্ণতা বাড়াতে পিঙ্ক সিটি সফরে রাজ-শুভশ্রী-ইউভান (Raj Chakraborty, Subhashree Ganguly, Yuvaan Chakraborty)।

ইতিমধ্যেই জয়পুরের কোলে মাথা রেখেছেন রাজ-শুভশ্রী-ইউভান। তাঁদের সঙ্গে ছবিতে দেখা মিলেছে অভিনেত্রী ফলক রশিদ ও তাঁর স্বামীর। অন্যদিকে, বেড়াতে যাওয়ার নাম শুনেই খুশি টলিপাড়ার সেনসেশন ইউভান।

আজমের শরিফ দরগা, খাটুসাম, নিমরানা দুর্গতে ঘুরতে যাওয়ার পরিকল্পনা আছে রাজ-শুভশ্রীর। সূত্রের খবর, একদিন দিল্লিতে থেকে বালাজি মন্দির পরিদর্শনে যেতে পারেন রাজ চক্রবর্তী। ঘুরে-বেড়ানোর পাশাপাশি জমিয়ে রাজস্থানী খাবার খাওয়ার ইচ্ছে আছে শুভশ্রীর। নিজেদের জয়পুর ট্রিপ নিয়ে এমনই ইচ্ছে প্রকাশ করেছেন রাজ চক্রবর্তী।

প্রসঙ্গত, মাতৃত্বের কারণে কিছুটা সময় বিরতিতে থাকলেও বর্তমানে শুভশ্রী আবারও কাজে ফিরে এসেছেন। সম্প্রতি দোলের দিন প্রকাশ্যে এসেছে শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও বনি সেনগুপ্ত (Bonny Sengupta) অভিনীত ও এসএমভি মুভিজ প্রযোজিত মেডিক্যাল থ্রিলার 'ডা: বক্সী'। ছবিতে শুভশ্রীর নাম মৃণালিনী সেন। একজন লেখিকার চরিত্রে অভিনয় করছেন তিনি। বর্তমানে এই নিয়েই বেশ ব্যস্ত অভিনেত্রী। তাই জোরকদমে কাজ শুরু করার আগেই জয়পুর সফরে রাজ-শুভশ্রী-ইউভান।