"ব্রাহ্মণ সন্তান হয়ে ফেজ পরার কী খুব প্রয়োজন ছিল রাজের?" কটাক্ষ নেটিজেনদের

শ্রেয়া সাহা
প্রকাশিত: 01/04/2022   শেষ আপডেট: 01/04/2022 5:05 p.m.
instagram.com/loveforyuvaan

আজকাল মানুষের চিন্তাভাবনা, সংস্কৃতি কতটা নীচে নেমে গিয়েছে : পাল্টা জবাব রাজের

এখনও জয়পুরে মজে আছেন রাজ-শুভশ্রী-ইউভান (Raj Chakraborty, Subhashree Ganguly, Yuvaan Chakraborty)। আর সেখান থেকেই একের পর এক ছবি পোস্ট অনুগামীদের মন খুশি করছেন টলিপাড়ার সেনসেশন। কখনও মাম্মির কোলে ইউভান, আবার কখনও গাড়ি করে ঘুরে বেড়াচ্ছে একরত্তি। সমস্ত মুহূর্তের ছবি লেন্সবন্দি করছেন বাবা রাজ চক্রবর্তী।

এবার নতুন ভিডিও নিয়ে হাজির হয়েছেন রাজ। সেখানে দেখা যাচ্ছে, সন্তুর বাজানোর চেষ্টা করছে একরত্তি ইউভান (Yuvaan)। ভিডিয়োতে নজরে এসেছে এক বাদ্যকর, ইউভানের হাতে ধরিয়ে দিয়েছেন সন্তুর বাজানোর যন্ত্র। আর নতুন বাদ্যযন্ত্র পেয়ে ইউভানও হাসিমুখে টুং-টাং শব্দ করছেন। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করে রাজ লিখেছেন, "নতুন বাদ্যযন্ত্র পেয়ে খুব খুশি ইউভান।" সঙ্গে ইনস্টাগ্রামে এই ভিডিওতে রাজ ট্যাগ করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। নেটিজেনরাও বেশ ভালোবাসা দিয়েছেন এই ভিডিয়োতে।

প্রসঙ্গত, সফরের শুরুতেই ফেসবুকে আজমের শরিফ থেকে একগুচ্ছ ছবি ভাগ করে নিয়েছিলেন রাজ। এবারের ভ্যাকেশনে আজমেঢ় শরিফে পুজো দিয়েছিলেন রাজ আর শুভশ্রী। সঙ্গে ছিল ইউভানও। নিয়ম মেনে এবং অন্য ধর্মকে শ্রদ্ধা করেই, দেড় বছরের খুদে মাথায় ফেজ টুপি পরে ঢুকেছিল দরগায়, টুপি পড়েছিল রাজ চক্রবর্তীও। এই ছবি প্রকাশ্যে আসার পরেই অনেকে প্রশ্ন তোলেন, "ব্রাহ্মণ সন্তান হয়ে ফেজ পরার কী খুব প্রয়োজন ছিল রাজের?"

এ নিয়ে রীতিমতোন শোরগোল পড়ে যায়। ইতিমধ্যেই এ বিষয়ে মুখ খুলেছেন রাজ। বলেন, "আমি এটা দেখে অবাক হয়ে যাচ্ছি আজকাল মানুষের চিন্তাভাবনা, সংস্কৃতি কতটা নীচে নেমে গিয়েছে। ওরা ইউভানকেও ছাড়ছে না। একজন বাঙালি হিসেবে আমি সর্ব ধর্মে বিশ্বাসী, আর এই ধরনের ঘৃণাকে কখনোই প্রশ্রয় দেব না। আমি সমস্ত ধর্মীয় স্থানে ঘুরতে যেতে ভালোবাসি। এটা নিয়ে কে কী ভাবল আমার কিছু যায় আসে না।"