করোনায় চুমু নয়! ইউভানকে আদর করতে গিয়ে নেটিজেনদের রোষের মুখে রাজ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/04/2021   শেষ আপডেট: 24/04/2021 5:47 p.m.
রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী এবং ইউভান facebook.com/iamrajchoco

রাজ চক্রবর্তীর ভিডিও দেখে অনুগামীদের চোখে জল এলেও ট্রোলের মুখে রাজ, দেখুন ভিডিও

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) -এর একমাত্র সন্তান ইউভান (Yuvaan)। বয়স মাত্র সাত মাস। কাজেই, তারকা পুত্র ইউভানকে করোনাকালে বেশ সামলেই রাখতে হচ্ছে। এদিকে কয়েকদিন যাবৎ বাবা-মায়ের সংস্পর্শে নেই ইউভান। কেন? কারণ বর্তমানে মা শুভশ্রী করোনাক্রান্ত। অন্যদিকে, বাবা রাজ চক্রবর্তী এবারের বিধানসভা নির্বাচনের প্রার্থী হওয়ার দরুন ভোট প্রচারে ব্যস্ত ছিলেন। নানান মানুষের সাথে মিশেছেন, তাই বিরত ছিলেন ইউভানের থেকে।

তবে এদিন রাজ চক্রবর্তী একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে তিনি ইউভানকে আদর করছেন। এবং বলছেন, এতদিন তিনি ইউভানকে আদর করেননি, তাই এখন তিনি ইউভানকে যতখুশি অত্যাচার (আদর) করবেন। আর ছোট্ট ইউভানও বেজায় খুশি, একদম কান্না নেই। বরং মন দিয়ে শুনছে সে বাবার কথা। তবে বর্তমানে করোনাক্রান্ত মায়ের থেকে দূরে থাকা ইউভানকে বাবা রাজ এমন আদর করছে, এই ভিডিও দেখে অনুগামীদের চোখে জল এলেও ট্রোলের মুখে রাজ চক্রবর্তী।

একাধিক মানুষের কটাক্ষ, 'এক সপ্তাহও কাটেনি। ভোটের দিনেও আপনি বহু মানুষের সংস্পর্শে এসেছেন। তবুও বাচ্চার গালে এভাবে চুমু দিচ্ছেন।' এক নেটিজেনের বক্তব্য, "এই ভিডিওটি বোধহয় সম্প্রতি তোলা। আপনি ভোট প্রচারে গেছেন, ভোটের দিনও বহু মানুষের সংস্পর্শে গেছেন। ছেলেকে এইভাবে আদর করা এই মুহূর্তে কি ঠিক? আপনি করোনাক্রান্ত হয়েছিলেন, অ্যান্টিবডি তৈরি হয়ে রয়েছে। তবুও এই মুহূর্তে বাচ্চার সুরক্ষা একটু বেশি ভাবা উচিত নয় কি?"

ইউভানকে আদর করা নিয়ে চিন্তিত নেটিজেনদের মন্তব্য facebook.com/iamrajchoco
নেটিজেনদের মন্তব্য facebook.com/iamrajchoco

যদিও নেটিজেনরা রাজ চক্রবর্তীকে আক্রমণ করে মন্তব্য করলেও তাঁরা সকলেই ইউভানের কথা ভেবেছেন।