'হেলদি লাইফস্টাইল' এর জন্য কী পদক্ষেপ নিলেন ইউটিউবার রাহুল দে?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/07/2023   শেষ আপডেট: 07/07/2023 10:36 p.m.
instagram.com/rahuldey

বাস্তবচিত্রই হয়ে ওঠে রাহুল দের উপজীব্য, দিন দিন বাড়ছে বিপুল জনপ্রিয়তা

জীবনের নানা বাস্তব দিককে হাসির মোড়কে নিবেদন করে থাকেন কনটেন্ট ক্রিয়েটর (Content Creator) রাহুল দে (Rahul Dey)। কখনও ভবিষ্যতের চিন্তাকে মজার ছলে পরিবেশন করেন অনুগামীদের কাছে, কখনও বা প্রেমিকার সঙ্গে ফোনে কথা বলতে গিয়ে বাবার কাছে ধরা পড়ার মুহূর্ত হাসির আবরণে তুলে ধরেন ইউটিউবার। সম্প্রতি আরও একটি মজার ভিডিও নির্মাণ করেছেন রাহুল, যেখানে দেখা যাচ্ছে স্বাস্থ্যকর জীবনযাপন নিয়ে তিনি বেশ চিন্তায় আছেন। কিন্তু শেষ পর্যন্ত কী হয়, সেখানেই রয়েছে 'টুইস্ট'।

ভিডিওতে দেখা যাচ্ছে, বন্ধুর সঙ্গে ফাঁকা রাস্তায় পথ চলতে চলতে বেশ বিভ্রান্ত রাহুল। তাঁর মাথায় যেন কীসের গভীর চিন্তা ঘুরপাক খাচ্ছে। বন্ধুর সঙ্গে ভাগ করে নেন তিনি। 'আনহেলদি লাইফস্টাইল' এর ফলে তাঁদের শরীরের ক্ষতি হচ্ছে। বাইরের খাবার খেয়ে, দেরিতে ঘুমিয়ে এবং দেরিতেই ঘুম থেকে ওঠার ফলে, একেবারেই তাঁরা একটি 'হেলদি লাইফস্টাইল' এর অংশ হতে পারছেন না। তাই তাঁরা ঠিক করলেন, পরেরদিন থেকেই শুরু হবে তাঁদের একটি স্বাস্থ্যকর জীবন যাপন। যার প্রথম পদক্ষেপ হিসেবে বিবেচ্য হয় 'মর্নিং ওয়াক'।

দুই বন্ধু একই প্রতিশ্রুতিতে আবদ্ধ হয়ে, ফোনে যথারীতি ভোর পাঁচটার অ্যালার্ম দিয়ে রাখেন। কিন্তু তারপর? তারপরেই তো এই কৌতুক ভিডিও নির্মাতাটি আসল ঘটনাটি তুলে ধরেছেন সকলের সামনে। দেখা যায় অ্যালার্ম তার সময় মত বেজে চললেও, ঘুম থেকে উঠতে চান না কেউই। উপরন্তু, ফোন বন্ধ করে আবার তাঁরা ঘুমিয়ে পড়েন। তাঁদের এই কীর্তি কলাপে হেসে লুটোপুটি খেয়েছেন অনুরাগীরা। কেউ কেউ কমেন্ট করে জানিয়েছেন, এত সত্যি কথা কখনও এইভাবে ফাঁস করতে নেই। রাহুল নিজেও সম্মতি জানিয়ে বলেছেন, বাস্তব ঘটনাকে হাসির মোড়কে প্রকাশ করেন বলেই আজ তিনি তাঁর এক স্বতন্ত্র পরিচয় গড়ে তুলতে পেরেছেন সকলের মাঝে।