ওয়েব সিরিজের শুটিং করতে গিয়ে গুরুতর জখম প্রিয়াঙ্কা সরকার, করতে হবে অস্ত্রোপচার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/12/2021   শেষ আপডেট: 04/12/2021 1:05 p.m.
instagram.com/priyankasarkarz,/arjunchakrabarty

দুর্ঘটনার ফলে প্রিয়াঙ্কা পায়ের হাড় ভেঙে গিয়েছে

ওয়েব সিরিজের (Web Series) শুটিং করতে গিয়ে রাজারহাটে (Rajarhat, Newtown) বড়ো দুর্ঘটনার (Road Accident) মুখে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Actress Priyanka Sarkar)। আহত হয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তীও (Arjun Chakraborty)। জানা যাচ্ছে, 'মহাভারত মার্ডারস' ওয়েব সিরিজের শুটিং চলছিল গতকাল রাতে। সে সময় রাত ১১টা নাগাদ শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে এক মদ্যপ বাইকচালক ঢুকে পড়েন। বাইকের ঢাক্কায় আহত হন অভিনেত্রী। চোট পান অর্জুনও।

সূত্রের খবর, (Kolkata News) আহত অভিনেতা-অভিনেত্রীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তৎক্ষনাৎ। সেখানে প্রাথমিক চিকিৎসাতেই ছেড়ে দেওয়া হয় অভিনেতাকে। তবে জানা যায়, দুর্ঘটনার ফলে প্রিয়াঙ্কা পায়ের হাড় ভেঙে গিয়েছে। করতে হবে অস্ত্রোপচার। সে কারণে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় প্রিয়াঙ্কাকে।

কাজেই, আপাতত বন্ধ রয়েছে এই সিরিজের অভিনয়। কবে আবার তা শুরু হবে, তা এখনও স্পষ্ট নয়। আশা করা হচ্ছে, যতদিন না অভিনেত্রী সুস্থ হচ্ছেন, ততদিন বন্ধই থাকবে ‘মহাভারত মার্ডারস’ নামে ওই ওয়েব সিরিজের (Web Series) শুটিং। অন্যদিকে, অভিযুক্ত বাইক চালক গতকাল থেকেই উধাও। তদন্তে নেমেছে পুলিশ আধিকারিকরা। ফের প্রশ্ন উঠেছে, পথ নিরাপত্তা নিয়ে।