বলিউডের রাজনীতি নিয়ে বোমা ফাটালেন প্রিয়াঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/03/2023   শেষ আপডেট: 28/03/2023 7:02 p.m.
প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর আত্মজীবনী 'আনফিনিশড এ মেমোয়ার'।

প্রিয়াঙ্কা বাধ্য হয় বলিউড ছাড়তে : কঙ্গনা রানাউত

বলিউড ছেড়ে হলিউডে একের পর এক চমক দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। দেশ থেকে নাম ছড়িয়েছে বিদেশে। কিন্তু বলিউডে কেন আর কাজ করছেন না প্রিয়াঙ্কা? বলিউডে বেশ ভালোই তো নিজের জমি নিজের দক্ষতায় পোক্ত করেছিলেন তিনি, তাহলে কেন দেখা মিলছে না তাঁর? এবার এ বিষয়েই বলিউডের রাজনীতি নিয়ে এবার বোমা ফাটালেন প্রাক্তন 'মিস ওয়ার্ল্ড' প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কার কথায়, "আমাকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ছবিতে কাস্ট করা বন্ধ করা দেওয়া হয়েছিল। আমি ফিল্ম ইন্ডাস্ট্রির রাজনীতিতে ক্লান্ত হয়ে পড়েছিলাম। আর পেরে উঠছিলাম না। কিছুই ভালো লাগছিল না। মনে হল একটা বিরতি দরকার। তাই আমেরিকায় এসে গান গাইলাম। তবে বুঝলাম অভিনয়টাই আমি ভাল পারি। গান নয়। এরপর পুনরায় অডিশন এবং অভিনয়ের সুযোগ।"

প্রিয়াঙ্কার এমন কথাতেই একদিকে বলিউড নিয়ে জলঘোলা। তার মধ্যেই বোমা ফাটালেন কঙ্গনা রানাউত। করণ জোহরকে বিঁধে কঙ বললেন, প্রিয়াঙ্কা একাই নায়কদেরকে জব্দ করছিল, সেটা সহ্য করতে পারছিল না বলিউডের মুভি মাফিয়া করণ। তাই প্ল্যান করে প্রিয়াঙ্কাকে একঘর করা হয়। সেই কারণেই নানা ছক কষে প্রিয়াঙ্কার পিছনে লাগা হয়। প্রিয়াঙ্কা তাই বাধ্য হয় বলিউড ছাড়তে।