নিক জানে কী করে ভালোবাসতে হয়, জন্মদিনের ছবি পোস্ট করে আবেগে ভাসলেন প্রিয়াঙ্কা

শ্রেয়া সাহা
প্রকাশিত: 23/07/2022   শেষ আপডেট: 23/07/2022 1:04 p.m.
instagram.com/priyankachopra

বার্থ-ডে পার্টিতে দেখা মিলেছে কাকাতো বোন পরিণীতি চোপড়ার

দেখতে দেখতে ছয় মাস কেটে গেল নতুন সদস‍্য এসেছে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও নিক জোনাসের (Nick Jonas) পরিবারে। (Entertainment News) দিন কয়েক আগেই জন্মদিন (Happy Birthday Priyanka Chopra) গেছে প্রিয়াঙ্কা চোপড়ার। মেক্সিকোর কাবো-তে জন্মদিন পালন করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ভাগ করে নিয়েছিলেন সেই ছবি। গতকাল "সবচেয়ে স্মরণীয়" জন্মদিনের নানান মুহূর্ত শেয়ার করে নিলেন অভিনেত্রী।

প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে এই ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, "আমি আর আমার বার্থ ডে স্কোয়াড। নিজেকে সৌভাগ্যবতী মনে করি এত ভালোবাসার মানুষরা আমাকে ঘিরে রেখেছে। সঙ্গে কাজের মানুষদের সঙ্গে এভাবে সময় কাটানোর সুযোগ পেয়েছি বলে খুব খুশি। সবচেয়ে স্মরণীয় এই জন্মদিনটার পরিকল্পনা ও বাস্তব রূপায়নের দায়িত্ব নিয়েছিল নিক। এত সুন্দর একটা জন্মদিন উপহার দেওয়ার জন্য নিককে যত ধন্যবাদ দেব ততই কম হবে। তুমি সত্যি জানো কি করে ভালোবাসতে হয়। বেবি আমি খুব লাকি।"

তবে নিজের জন্মদিনের পাশাপাশি মেয়ের ৬ মাসও পালন করলনে নিক প্রিয়াঙ্কা। গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে প্রিয়াঙ্কা চোপড়ার ঝাঁ চকচকে জন্মদিনের ছবি। বার্থ-ডে পার্টিতে দেখা মিলেছে কাকাতো বোন পরিণীতি চোপড়া, মা মধু চোপড়া, মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস, বন্ধু নাতাশা পুনাওয়ালা ও নিক জোনাসের মা ডেনিস জোনাসের।