মায়ের জন্মদিনে আবেগঘন প্রিয়াঙ্কা চোপড়া, কটাক্ষ এল ছ'মাসের মেয়েকে নিয়েও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/06/2022   শেষ আপডেট: 17/06/2022 9 a.m.
instagram.com/priyankachopra

মেয়েকে নিয়ে নানান প্রশ্নের সম্মুখীনে নিক জোনাস

জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে কন্যা সন্তান আসে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের কোলে। আদর করে তাঁরা মেয়ের নামের রাখের মালতী মেরি চোপড়া জোনাস।

জন্মের পর, দীর্ঘদিন হাসপাতালেই ছিলেন মালতী। তবে বর্তমানে বাড়তি আছে সে। মাঝে মধ্যেই নিজের স্টোরি, কিংবা পোস্টে নজর কাড়ে প্রিয়াঙ্কার মেয়ে।

গতকাল ছিল অভিনেত্রীর মায়ের জন্মদিন। সেই উপলক্ষ্যেই একটি ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা। যেখানে দেখা গিয়েছে প্রিয়াঙ্কার মায়ের কোলে রয়েছে মালতী।

সেই ছবি দেখেই এল কটাক্ষের সুর। 'মাথায় তো একফোঁটা চুল নেই' ভেসে এল নেটিজেনদের আক্ষেপ।

যদিও এসবকে পাত্তা দিতে নারাজ প্রিয়াঙ্কা-নিক। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বাবা হওয়ার অভিজ্ঞতা কেমন, তা প্রকাশ করে নিক বলেন, "প্রত্যেক দিন অসাধারণ, নিজস্ব চ্যালেঞ্জ এবং উজ্জ্বল মুহূর্তে ভরপুর। ওকে বেড়ে উঠতে দেখে আমার জীবনের সেরা সময়টা কাটাচ্ছি। সুন্দর যাত্রা। ওকে প্রচুর ভালোবেসে ফেলেছি, বলে বোঝাতে পারব না।"

উল্লেখ্য, জন্মের পর দীর্ঘদিন হাসপাতালে ছিলেন সদ্যোজাত। একটি ইনস্টাগ্রাম পোস্টে নিক এবং প্রিয়াঙ্কা বলেন, তাঁদের একমাত্র কন্যা মালতী সারোগেসির মাধ্যমে জন্মগ্রহণ করেছে। কিন্তু প্রি-ম্যাচিউর বেবি হওয়ার দরুন তাঁকে বাড়িতে আনার আগে ১০০ দিন এনআইসিইউ (নবজাতক নিবিড় পরিচর্যা ইউনিট)-তে কাটাতে হয়েছে।