মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া, জোনাস পরিবারে এল নতুন সদস্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/01/2022   শেষ আপডেট: 22/01/2022 11:15 a.m.
instagram.com/nickjonas/

সারোগেসির মাধ্যমে সদ্য মা হওয়া প্রিয়াঙ্কা চোপড়া এদিন সামাজিক মাধ্যমে তার জীবনের নতুন অধ্যায় শুরুর কথা জানান

মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের শুভেচ্ছা বন্যায় ভাসলেন সদ্য পিতামাতা হওয়া নিক-প্রিয়াঙ্কা দম্পতি। সারোগেসির (Surrogacy) মাধ্যমে মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)।

গতকাল রাতে সামাজিক মাধ্যমে তাঁদের জীবনের নতুন অধ্যায় শুরুর কথা জানান তিনি। স্বামী নিক জোনাসকে (Nick Jonas) ট্যাগ (tag) করে প্রিয়াঙ্কা লেখেন, “হ্যাঁ, অত্যন্ত আনন্দের সঙ্গে এই খবর নিশ্চিত করছি যে সারোগেসির মাধ্যমে আমাদের সন্তানের জন্ম হয়েছে। বিশেষ এই সময়ে পরিবারের জন্য বিনীতভাবে একটু প্রাইভেসি প্রার্থনা করছি।”

প্রিয়াঙ্কার এই খবরটি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে। আসছে একের পর এক শুভেচ্ছাবার্তা। কিছুদিন আগেই এক আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, তিনি এবং নিক সন্তানের কথা চিন্তা ভাবনা করছেন। তিনি আরও বলেন, ‘আমাদের ভবিষ্যৎ পরিকল্পনার অনেকটা অংশ জুড়ে সন্তানরা রয়েছে। ঈশ্বরের আশীর্বাদে যখন সন্তান হওয়ার, তখন নিশ্চয়ই হবে।’ তখন থেকেই নেট নাগরিকরা আশা করতে থাকেন যে খুব তাড়াতাড়ি ভালো খবর আসতে চলেছে।

বিগত দিনগুলিতে সারোগেসির মাধ্যমে মাতৃত্বের  স্বাদ অনুভব করেছেন অনেক তারকাই। এবার সেই তালিকায় যুক্ত হল নতুন নাম - প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। বলিউডের ‘দেশি গার্ল’ (Desi Girl) বহুদিন ধরেই  থাকেন বিদেশে। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডের ছবিতে কাজ শুরু করেছেন তিনি। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ২০১৮ সালে ১০ বছরের ছোট নিকের সঙ্গে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। প্রিয়াঙ্কার এই নতুন খবর জানার পর হলিউড (Hollywood) বলিউড (Bollywood) থেকে অনেকেই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।