ঘরোয়া আয়োজনে পঞ্চমবার বিয়ে সারলেন পরীমণি, তবে খামতি নেই পেটপুজোয়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/01/2022   শেষ আপডেট: 24/01/2022 8:16 p.m.
facebook.com/pori.monii/

জেল থেকে ছাড়া পাওয়ার কিছুদিনের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন পরীমণি

চলতি মাসের শুরুতেই আচমকাই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান পরীমণি (Porimoni)। সে সময় খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় হইচই। মাদক কান্ডের জেরে জেল কাটিয়ে এসে হঠাৎই কী করে অন্তঃসত্ত্বা হলেন পরীমণি?

তবে এ প্রশ্নের উত্তর মিলতে দেরি হয়নি। বরং অন্তঃসত্ত্বা হওয়ার কথা সোশ্যাল মিডিয়াতে জানানোর সঙ্গেই রাজকে ধন্যবাদ জানিয়েছিলেন অভিনেত্রী।

তখনই খোলসা হয়ে গিয়েছিল এ সন্তান রাজ-পরীর। তবে সন্তানকে পৃথিবীতে আনার আগেই আনুষ্ঠানিক ভাবে বিয়ে সারলেন শরিফুল রাজ এবং পরীমণি। অভিনেত্রী নিজের জন্মদিন থেকে ছবির প্রমোশন সবকিছুই ধুমধাম করে করলেও, এ বছর বিয়েতে ছিল না তেমন চমক। এমনকি তাঁর বিয়ের অনুষ্ঠানে সংবাদমাধ্যমের প্রবেশের অনুমতিও ছিল না।

শুধুমাত্র তাঁদের পরিবার-পরিজন এবং কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন এই বিয়েতে। ছিলেন চয়নিকা চৌধুরীও। যাঁকে পরীমণি মা বলে ডাকেন। তবে চোখে আসেনি চলচ্চিত্র জগতের তেমন কোনও ব্যক্তিত্বের। যদিও করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই আমন্ত্রিতদের তালিকা ছোট ছিল বলেই জানা যাচ্ছে।

তবে আমন্ত্রিতদের সংখ্যা কম হলেও, পেটপুজোর জন্য ছিল এলাহি ব্যবস্থা। কাচ্চি বিরিয়ানি থেকে চিকেন রোস্ট, ভুনা মাংস থেকে বিশেষ রকমের পাস্তা, এমনকি বাংলাদেশের অভিজাত খাদ্যের সঙ্গে ছিল মিষ্টি, পুডিং, আইসক্রিম ছাড়াও অন্যান্য খাবার।