'অউর ইয়ে হামারি pawri হো রাহি হ্যায়' ট্রেন্ডে টলি-বলি'র জনপ্রিয় তারকারা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/02/2021   শেষ আপডেট: 18/02/2021 9:20 p.m.
যশরাজ মুখাটে ও দানানির মোবিন

ইয়ে হামারি কার হ্যায়, অউর ইয়ে হাম হ্যায়, অউর ইয়ে হামারি pawri হো রাহি হ্যায়

রাতারাতি বদলে গেল উচ্চারণ, পার্টি (Party) হয়ে গেল পাওরি (Pawri)। তবে আপনি কী এখনও Party উচ্চারণ করছেন? নাহ! তাহলে অসুবিধার কিছু নেই। তবে ট্রেন্ডে ভাসতে হলে আপনাকে বলতেই হবে "pawri হো রাহি হ্যায়"। কিন্তু কেন?

সম্প্রতি, উনিশ বছরের পাক তরুণী দানানির মোবিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন। সেখানে তাঁকে বলতে শোনা যায়, ‘ইয়ে হামারি কার হ্যায়, অউর ইয়ে হাম হ্যায়। অউর ইয়ে হামারি pawri হো রাহি হ্যায়’।

এরপরেই তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের এই ভিডিও। সংগীত শিল্পী যশরাজ মুখাটেও আবার দানানির ভিডিও ম্যাশ-আপ করে আরও জনপ্রিয় করে তোলেন এই ভিডিও। তবে অরিজিনাল ভিডিওটিও এক কোটি বারের বেশি ভিউ হয়েছে।

এরপরেই এই ট্রেন্ডে ভেসে সকলেই পার্টি নয় পাওরি করছেন। বাদ গেলেন না টলিউডের অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। ইনস্টাগ্রামে নিজেদের পাওরি ভিডিয়ো পোস্ট করে মিমি লেখেন, ‘ট্রেন্ডের সঙ্গে পা মেলালাম’।

উল্লেখ্য, ভ্যালেন্টাইন্স ডে'র আগেই মিমি-পার্নো ছুটি কাটাতে গিয়েছিলেন গোয়ায়। বর্তমানেও তাঁরা গোয়াতেই আছেন। আর সেই ভিডিও পোস্ট করেই মিমি-পার্নো তাঁদের পাওরির কথা লেখেন।

শুধুই কি মিমি-পার্নো? নাহ, তা একদমই নয়। পা মেলালেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। পোস্ট করলেন একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে প্রথমে দীপিকার ছোট বেলার ছবি, এরপরের ছবিতে ঘোড়ায় বসা ছবি। আর তাতেই ট্রেন্ড। দীপিকা লেখেন, "ইয়ে হাম হ্যায়। অউর ইয়ে হামারি ঘোড়া হ্যায়, অউর ইয়ে হামারি pawri হো রাহি হ্যায়"। দেখুন সেই ছবি-