ডিজাইনার মনিশ মালহোত্রার বাড়িতে পরিণীতি চোপড়া, আরও জোড়াল বিয়ের গুঞ্জন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/03/2023   শেষ আপডেট: 27/03/2023 10:14 a.m.
instagram.com/parineetichopra

আপ সাংসদ রাঘব চাড্ডা ও বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার প্রেম এবার প্রকাশ্যে আসতে চলেছে

বলিউডে ফের বিয়ের সানাই! সিদ্ধার্থ-কিয়ারার পরে এবার বিয়ের পিঁড়িতে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra)! রেস্তরাঁয় দু’জনের একসঙ্গে খাওয়াদাওয়ার ছবি ভাইরাল হতেই রব উঠেছিল দু’জনের সম্পর্কের। এরপরেই শোনা যাচ্ছে, আপ সাংসদ রাঘব চাড্ডা (Raghav Chadha) এবং পরিণীতি বাঁধতে চলেছে নিজেদের গাঁটছড়া।

বলিউড সংবাদমাধ্যম সূত্রের খবর, খুব শিগগিরই তাঁদের 'রোকা' (Rooka) সম্পন্ন হবে। রোকা অনুষ্ঠানেই দু’জনের বিয়ের কথা ঘোষণা করবে পরিবারের সকলে। দু'পক্ষের পরিবারও বেজায় খুশি। যদিও রাঘব কিংবা পরিণীতি, কেউই মুখ খুলছেন না এ বিষয়ে।

তবে এর মাঝেই অভিনেত্রীকে দেখা গেল ডিজাইনার মনিশ মালহোত্রার বাড়িতে। সকলেরই জানা বলিউডের চর্চিত পচানব্বই শতাংশ তারকাদের বিয়ের পোশাকের দায়িত্বে থাকেন মনিশ মালহোত্রা। আর বিয়ের গুঞ্জন ওঠার পরে মনিশের বাড়িতে পরিণীতিকে দেখতেই শুরু হয়েছে আরও জল্পনা।

বলাবাহুল্য, রাঘব-পরিণীতি ভারতীয় হলেও তাঁদের সাক্ষাৎ হয় লন্ডনে। লন্ডনেই গাঢ় হয় বন্ধুত্ব। কারণ দুজনেরই পড়াশোনা সেখানেই। যদিও নিজেদের সম্পর্কের কথা স্বীকার করতে চাননি অভিনেত্রী। বারবার বলতেন, তাঁরা শুধু ভাল বন্ধু, অন্য কিছু নয়।