শুরু বিয়ের অনুষ্ঠান, নিরাপত্তার চাদরে উদয়পুর

শ্রেয়া সাহা
প্রকাশিত: 22/09/2023   শেষ আপডেট: 22/09/2023 10:23 p.m.
instagram.com/parineetichopra

আমেরিকা থেকে মেয়েকে সঙ্গে নিয়ে বিয়ের আসরে হাজির হবেন প্রিয়াঙ্কা চোপড়া

২৪ সেপ্টেম্বর (রবিবার) সামাজিকভাবে গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা। উদয়পুরের লেক পিচোলা হ্রদের ধারে বসতে চলেছে রাঘব চড্ডা-পরিণীতি চোপড়ার বিয়ের আসর। অতিথি তালিকায় রয়েছে ভিআইপিদের নাম। আমেরিকা থেকে মেয়েকে সঙ্গে নিয়ে বিয়ের আসরে হাজির হবেন প্রিয়াঙ্কা চোপড়া। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল থেকে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিংহ মানের মতো অতিথিদের আসার কথা।

আর সেই কারণেই বিগ ফ্যাট এই বিয়েতে আঁটসাঁট হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। বলিউড সংবাদমাধ্যম সূত্রের খবর, বিয়ের আসরে উপস্থিত থাকবেন শতাধিক নিরাপত্তারক্ষী। এমনকি উক্ত হোটেলের কর্মচারীরা বিয়ের তিনদিন বাইরে বেরোতে পারবেন না। অতিথিদের বিমানবন্দর থেকে কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে নিয়ে আসা হবে বলেই খবর। এছাড়াও ফোনের ক্যামেরা যাতে কেউ ব্যবহার করতে না পারেন তা নিশ্চিত করতে ক্যামেরায় লাগিয়ে দেওয়া হবে বিশেষ ধরনের এক নীল টেপ।

একদিকে পরিণীতি যেমন বিটাউনের জনপ্রিয় অভিনেত্রী। তেমনই রাঘব রাজনৈতিক ময়দানে উল্লেখযোগ্য রাঘব। কাজেই, বিয়ে যে রাজকীয় এবং তা হবে নিরাপত্তার চাদরে, তাই স্বাভাবিক। শোনা যাচ্ছে, আজ রাত থেকেই শুরু হয়ে যাচ্ছে বিয়ের নানান অনুষ্ঠান। ২৪ তারিখ মিটবে বিয়ের পর্ব। এবং ৩০ সেপ্টেম্বর গুরুগ্রামে দম্পতির রিসেপশন অনুষ্ঠিত হবে। উপস্থিত থাকবেন বিটাউনের নানান চেনা মুখ।