৩৭-এ পায়েল, কীভাবে পালন করলেন বার্থডে?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/02/2021   শেষ আপডেট: 10/02/2021 6:02 p.m.
অভিনেত্রী পায়েল সরকার

জন্মদিন মানেই মা : অভিনেত্রী পায়েল সরকার

একাধিক প্রেম থেকে লিভ ইন, তবে এখনও ছাদনাতলায় পৌঁছাননি টলিপাড়ার অভিনেত্রী পায়েল সরকার। আজ ৩৭-এ পা দিলেন অভিনেত্রী। বয়স যত বাড়ছে ততই যেন যৌবন ফিরে পাচ্ছেন তিনি। তবে বয়স যাই হোক সাহসী অবতারে নিউকামারদেরও হার মানাচ্ছে টলিপাড়ার বং বিউটি পায়েল সরকার।

রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার। নানান অবতারে বারংবার ভাইরাল হয়েছেন তিনি। তবে নিজের বার্থডে কীভাবে পালন করবেন তিনি?  এবারের জন্মদিনটা প্রতিবারের চেয়ে অনেকটাই আলাদা তা ঠিক।

-

তবে ইতিমধ্যেই জন্মদিনের শুভেচ্ছায় ভরে উঠেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া। সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, 'জন্মদিন মানেই মা। আমি রাজারহাটে বাবা-মায়ের বাড়িতে গিয়ে ওখানেই কেক কাটবো।' তবে সকালে ক্যামেরায় ধরা পড়েছে, বান্ধবীর দেওয়া নতুন ড্রেস পরেই অভিনেত্রী সামনে এসেছে।

এরপরে আরও কী কী প্ল্যান আছে তাঁর? এ বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন, আমার ফ্যান ক্লাবের কিছু লোকজন আসবে, ওদের সঙ্গেও আরও এক দফা কেক কাটা হবে।

৩৭ -এ পায়েল সরকার

পার্টির পরিকল্পনা সেভাবে নেই। এখনও যা পরিস্থিতি বাড়িতে অনেক লোকজন ডেকে পার্টি করা সম্ভব নয়। তাই বন্ধুদের সঙ্গে কোথাও একটি গিয়ে জমিয়ে আড্ডা দেব। এই আর কি, আর কোনও পরিকল্পনা নেই।

-

উল্লেখ্য, গত বছরেও বিড়লা প্ল্যানেটোরিয়ামে তাঁর ফ্যান ক্লাবের পক্ষ থেকে বেশ বড়ো করে জন্মদিন পালন করা হয়েছিল। সে সময় বেশ চমকেও গিয়েছিলেন অভিনেত্রী।