ভরসা একমাত্র জগন্নাথদেব, চিকুকে সুস্থ করতে অবশেষে চেন্নাইয়ের পথে মিমি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/02/2021   শেষ আপডেট: 27/02/2021 4:50 p.m.
অভিনেত্রী মিমি চক্রবর্তী Facebook

পরিবার বাদে অভিনেত্রীর জীবনের বাকি অংশ জুড়ে রয়েছে তাঁর দুই ছেলে, কাজেই চিকুর অসুস্থতায় ভেঙে পড়েছেন মিমি

মন ভালো নেই মিমি চক্রবর্তীর। কারণ নায়িকার আদরের সন্তানের শরীরে বাসা বেঁধেছে মারণরোগ ক্যানসার। নিজেই সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়েছেন অভিনেত্রী স্বয়ং।

ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী Facebook

ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন, "আমি ভেঙে পড়েছি বন্ধুরা, এটা লেখার সময় আমি ঠিক করে নিঃশ্বাস নিতে পারছি না, দমবন্ধ হয়ে আছে। কিন্তু আমাকে লড়াই করতে করতে হবে, আপনাদের সাহায্য প্রয়োজন। এতদিনে তো আপনারা জেনে নিয়েছেন এই বাচ্চাটা কে, আমার বড় ছেলে চিকু।

ও আট বছর বয়সী লাব্রাডার। ওর ক্যানসার ধরা পড়েছে, যা এখন ছড়িয়ে পড়ছে। এখানকার চিকিৎসকরা আশা ছেড়ে দিয়েছে, কোনও অস্ত্রোপাচার করা যাবে না। আমাকে দ্রুত চেন্নাইয়ের পশু চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করতে হবে। এখানে কী কেউ আমায় সাহায্য করতে পারবে? দয়া করে কমেন্ট করে বা ইনবক্স করে জানাবেন।"

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, “চিকুকে সুস্থ করে তোলাই এখন আমার সবচেয়ে বড় কাজ। বাকি সব পরে ভাবা যাবে। চিকু আজ চেন্নাইয়ের পথে। আমি শ্যুটের কাজ শেষ করেই ১মার্চ ওর কাছে চলে যাব। বাকিটা জগন্নাথ দেবের হাতে।” প্রসঙ্গত, গত নভেম্বরেই ধুমধাম করে চিকুর জন্মদিন পালন করেছিলেন মিমি।

facebook @itsmimichakraborty

চিকুর পাশাপাশি হাসকি প্রজাতির একটি পোশ্য রয়েছে মিমির, নাম ম্যাক্স। ইন্ডাস্ট্রিতে যাঁরা মিমি চক্রবর্তীকে চেনেন বা যাঁরা সোশ্যাল মিডিয়াতে মিমিকে ফলো করেন, তাঁরা সকলে জানেন, মা-বাবা বাদে অভিনেত্রীর জীবনের বাকি অংশ জুড়ে রয়েছে তাঁর চিকু আর ম্যাক্স। কাজেই চিকুর অসুস্থতায় ভেঙে পড়েছেন মিমি।

মিমি চক্রবর্তী Facebook