"সাংসদের এই হাল?" নুসরতের লুক দেখে কটাক্ষ নেটিজেনদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/09/2022   শেষ আপডেট: 29/09/2022 12:05 a.m.
instagram.com/nusratchirps/

কখনও ধর্ম টেনে, কখনও চেহারা নিয়ে- কটাক্ষ পিছু ছাড়ে না নুসরতের

বয়স বর্তমানে ৩২, বাবা-মা ছাড়া কাছের মানুষ বলতে রয়েছে এক ছেলে। নাম ইশান। রয়েছেন পার্টনার তথা অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। বুঝতে নিশ্চয়ই বাকি নেই, কথা হচ্ছে টলিউডের চর্চিত তথা জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহানকে (Nusrat Jahan) নিয়ে। তবে শুধু অভিনেত্রী বললে ভুল হয়ে যায়, ২০১৯ থেকে তিনি সাংসদ পদ সামলাচ্ছেন বহাল তবিয়তে।

সন্তানকে জন্ম দেওয়ার আগে থেকেই প্রাক্তন স্বামী নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদ এবং ইশানের বাবা কে? এই নিয়েই কার্যত উত্তেজনা তুঙ্গে ছিল সোশ্যালে। যদিও নিজের স্বচেতনা এবং স্পষ্টবাদী উত্তর দিয়ে এক এক করে সবটাই সামনে এনেছিলেন নুসরত জাহান।

সময়টা এতটাই বিশ্রী। নুসরত বর্তমানে যাই পোস্ট করুক না কেন, সবেতেই তাকে কোনও না কোনও কারণে হতে হচ্ছে ট্রোল। যদিও সে সবে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী।

কখনও বাঘের সঙ্গে ছবি তো কখনও ভেরির সামনে ছবি তুলতে গিয়ে কটাক্ষের সম্মুখীন হয়েছেন নুসরত। এমনকি মহালয়ার দিন, রাজবাড়ি বাওয়ালীতে লাল-সাদা শাড়ি, পায়ে আলতা, হাতে পদ্ম নিয়ে ছবি তুলতে গিয়েও ক্রমাগত ট্রোলিংয়ের সম্মুখীন হয়েছেন নুসরত। কখনও ধর্ম টেনে, কখনও চেহারা নিয়ে- কটাক্ষ পিছু ছাড়ে না নুসরতের।

আজ ইনস্টাগ্রামে উষ্ণ ছবি পোস্ট করতেই ফের এল কটাক্ষ। বিকিনি পরা তিনটি ছবি পোস্ট করে নুসরত ক্যাপশনে লেখেন, "ডায়েটকে বিদায় জানাচ্ছি, কারণ পুজো এসে গেছে।" এতে নেটিজেনদের মন্তব্য, "আপনি কি সাংসদ?"। যশকে ট্যাগ করে এক নেটিজেনের আবার বক্তব্য, "লজ্জার মাথা খেয়ে বসে আছে তোমার বউ"।

instagram.com/nusratchirps/