নুসরাত কি নয়া সম্পর্কে জড়িয়েছেন যশের সাথে? জল্পনার মাঝে মুখ খুললেন অভিনেত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/01/2021   শেষ আপডেট: 09/01/2021 3:48 p.m.
facebook @nusratchirps

ইতিমধ্যেই একে অপরকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দিয়েছে তারা

গত শুক্রবারে ৩১ পা দিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরাত জাহান। কিন্তু তিনি আবারও জড়িয়েছেন নয়া এক বিতর্কে। তবে এবারের বিতর্ক তার সাংসদ হওয়া নিয়ে নয়, বরং এবারের বিতর্ক তার ব্যক্তিগত জীবন নিয়ে। কিছুদিন ধরেই নেটিজেনদের মধ্যে গুঞ্জন চলছে যে নুসরাত কি তাহলে কাজ করতে করতে যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন? এই গুঞ্জনেরই উত্তর দিয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। তিনি বলেছেন, "তার ব্যক্তিগত জীবন সম্পর্কে তিনি মুখ খুলতে চান না। মানুষ তাকে তার কাজ নিয়ে বিচার করুক বা প্রশ্ন তুলুক তাতে কোন সমস্যা নেই। কিন্তু আমার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মন্তব্য করাটা তিনি পছন্দ করেন না।"

অন্যদিকে যশ দাশগুপ্ত জানিয়েছেন, তিনি খুবই ভ্রমণপিপাসু মানুষ। তাই তিনি প্রতিবছর দেশের বিভিন্ন জায়গায় রোড ট্রিপে ঘুরতে যান। এই বছরও ট্রিপে গেছেন রাজস্থানে। এই ব্যাপার নিয়ে জল্পনা সৃষ্টি হওয়ায় তিনি বেশ বিরক্ত প্রকাশ করেছেন। তিনি বলেছেন, "যে কেউ যে কোন জায়গাতে রোড ট্রিপে বের হতে পারে, তাই না?" এছাড়াও নুসরাতের বিয়ে নিয়ে বা তার ব্যক্তিগত জীবনে কি হচ্ছে তা নিয়ে তিনি তেমন কিছু মন্তব্য করতে রাজী হয়নি। প্রসঙ্গত, অভিনেত্রী নুসরাত জাহান নিখিলের সাথে ২০১৯ এ তুর্কিতে বিয়ে সেরেছিলেন। তারপর কলকাতায় এসে তাদের রিসেপশন পার্টি হয় এবং তাতে উপস্থিত ছিলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে নিখিল নুসরাতের সম্পর্কে চিড় ধরেছে। ইতিমধ্যেই একে অপরকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দিয়েছে তারা। জন্মদিনের দিন দিনভর টলি নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছে তার বন্ধুরা, কিন্তু নিখিল তাকে কোন শুভেচ্ছা বার্তা পাঠাইনি। এছাড়াও নুসরতের জন্মদিন পার্টিতেও শামিল হয়নি নিখিল জৈন। তাহলে কি সত্যি জুটি ভাঙতে চলেছে নুসরাত-নিখিলের?