মা হতে চলেছেন নুসরত! 'এ সন্তান আমার নয়' সাফ কথা স্বামী নিখিলের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/06/2021   শেষ আপডেট: 04/06/2021 5:06 p.m.
নুসরত জাহান facebook.com/nusratchirps/

আইনি ভাবে এখনও নুসরত, নিখিল জৈনের স্ত্রী

মা হতে চলেছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)! শুক্রবার সকাল থেকেই তাঁর মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলিপাড়ার অন্দরে।

অধিকাংশ সংবাদমাধ্যমেই বলা হয়েছে, নুসরতের ঘনিষ্ঠমহল থেকে জানা যাচ্ছে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি।

নুসরত জাহান facebook.com/nusratchirps/

এদিকে আইনি ভাবে এখনও নুসরত, নিখিল জৈনের স্ত্রী। তাঁরা গত ডিসেম্বর মাস থেকে আলাদা থাকলেও, এখনও পর্যন্ত তাঁদের বিচ্ছেদ হয়নি।

নুসরত জাহান facebook.com/nusratchirps/

অন্যদিকে গত বছর নুসরত-যশ অভিনীত ‘এসওএস কলকাতা’ ছবির শ্যুটিংয়ের সময় থেকেই যশের প্রেমে পড়েছিলেন নুসরত। এরপর রাজস্থান থেকে কফি ডেট বহু জায়গাতেই এক ফ্রেমে দুই তারকাকে দেখা গেলেও, এই প্রসঙ্গে কথা বলতে নারাজ ছিল দু’জনেই। তবে নেটিজেনদের বক্তব্য ছিল, গোপনে প্রেম করছেন নুসরত-যশ।

যশ এবং নুসরাত ~ instagram

এরই মধ্যে চলতি সপ্তাহের সোমবার এক ইংরাজি সংবাদপত্রের সমীক্ষায় টলিউডের সবচেয়ে ‘কাঙ্খিত’ নারীর তালিকায় তিন নম্বরে জায়গা করে নিয়েছেন নুসরত জাহান। এবং 'কাঙ্খিত' পুরুষের তালিকায় ছিলেন যশ দাশগুপ্ত।

নিখিল নাকি যশ কার সাথে সম্পর্কে আছেন নুসরত? ছবি সংগৃহীত

আর সেই আর্টিকেলেই স্পষ্টভাবে নুসরতের রিলেশনশিপ স্টেটাস হিসাবে লেখা রয়েছে- ‘ডেটিং যশ দাশগুপ্ত’। নুসরত নিজে প্রতিবেদনের সেই অংশ ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছিলেন সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে।

নুসরত-যশ facebook.com/nusratchirps/

এত কিছুর পরেও নুসরত নিজে যদিও এ নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি। অন্যদিকে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে নিখিল এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে বলেন, “এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনও সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।”

প্রসঙ্গত, নিখিল জৈনের সঙ্গে ২০১৯-এর জুন মাসেই বিয়ের পিঁড়িতে বসেন নুসরত। বছর ঘুরতে না ঘুরতেই গত ডিসেম্বর থেকেই আলাদা নুসরত-নিখিল। অন্যদিকে যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা বেড়েছে গত কয়েক মাসেই।

তবে নুসরতের বহু অনুগামীর মত, সন্তান দত্তক কিংবা কোনো পোষ্যের মা হতে চাইছেন নুসরত। তবে সন্তান সম্ভবা হোক কিংবা দত্তক, কোনো ক্ষেত্রেই নিজের বাক্য অযথা অপচয় করেননি নুসরত জাহান।