বারংবার ট্রোলের মুখে নুসরত, কবে নেবেন পদক্ষেপ? আশায় অনুগামীরা

শ্রেয়া সাহা
প্রকাশিত: 24/07/2021   শেষ আপডেট: 24/07/2021 6:08 p.m.
নুসরত জাহান facebook.com/nusratchirps/

নুসরত জাহান ঠিক না ভুল? আপাতত সেই বিচার করতেই মেতে আছে নীতি পুলিশরা

গত কয়েকমাস ধরে একের পর এক বিতর্কে জর্জরিত টলিউড (Tollywood) অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। একদিকে স্বামী নিখিল জৈন (Nikhil Jain) এর সঙ্গে সম্পর্কের টানপোড়েন, অন্যদিকে বিজেপি নেতা তথা অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে সম্পর্ক নিয়েও বিতর্কের জালে জড়িয়ে আছেন অভিনেত্রী। অধিকাংশ সংবাদমাধ্যমেই বলা হয়েছে, 'নুসরতের ঘনিষ্ঠমহল থেকে জানা যাচ্ছে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি।'

facebook.com/YashDasguptaA,/nusratchirps/

তবে এ বিষয়ে মুখ খুলতে নারাজ যশ ও নুসরত। অন্যদিকে প্রাক্তন স্বামী নিখিলের সাফ বক্তব্য, এই সন্তান তাঁর নয়। তবে এই বিষয়ও স্পষ্ট নয়, আদৌ নুসরত মা হচ্ছেন কিনা। তবুও নুসরতকে বিঁধতে এক ফোঁটাও বাদ যাচ্ছেন না নেটিজেনদের অধিকাংশ। নুসরতের মা হওয়ার গুঞ্জনের পর থেকেই নুসরত যে কয়েকটি পোস্ট ইনস্টাগ্রাম ও ফেসবুকে শেয়ার করেছেন, তার মধ্যে অধিকাংশ কমেন্টেই নুসরতের বিরুদ্ধে রয়েছে কটূক্তি। যদিও এর প্রতিবাদ নুসরত করেননি।

নুসরত জাহান facebook.com/nusratchirps/

নুসরত জাহান ঠিক না ভুল? আপাতত সেই বিচার করতেই মেতে আছে নীতি পুলিশরা। কারও মতে, অভিনেত্রী নিজের জীবন নিয়ে নিজের খেয়াল খুশিমতো সিদ্ধান্ত নিতেই পারেন। আবার অনেকে মনে করেন, তিনি সংসদে মিথ্যে কথা বলেছেন।এবং প্রশ্ন উঠেছে তাঁর সন্তানকে নিয়ে। তবে এবিষয়ে নুসরতের পাশে দাঁড়াতে খুব কয়েকজনকেই দেখা গিয়েছে। এদিকে বরাবরই তিনি নিজের ইচ্ছেতে জীবন কাটাতে ভালবাসেন। তাই কি তাঁকে নিয়ে এত বিতর্ক?

facebook.com/nusratchirps/

তবে অভিনেত্রী মা হলেও, তাঁর সন্তানের এক ফোঁটা দায়িত্বও নেবেন না নেটিজেনরা। তবে কেন তাদের এত মাথাব্যাথা? কেন এত কটূক্তি? তা নিয়ে বারংবার সরব হয়েছে নুসরতের অনুগামীরা। তবে আজ ফের নুসরতের পোস্টে ভিড় জমিয়েছে নেটিজেনদের অধিকাংশ। তাদের মূল বক্তব্য, কার সন্তান জন্ম দিতে চলেছেন নুসরত।

facebook.com/nusratchirps/
নুসরত-যশ facebook.com/nusratchirps/