উদ্বেগ উধাও! অবশেষে প্রকাশ্যে চেহরে ট্রেলারে রিয়ার মুখ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/03/2021   শেষ আপডেট: 18/03/2021 5:53 p.m.
@Tweet2Rhea

ট্রেলারে দেখা মিলেছে ক্রিমিন্যাল বা ফৌজদারী মামলার এক আইনজীবী অমিতাভ

গতবছর পেজথ্রি হোক কিংবা স্যাটেলাইট চ্যানেল, সব সংবাদের শীর্ষে বিরাজ করেছেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। থেকেছেন জেলে, সহ্য করছেন মানসিক যন্ত্রনা, ভেঙে পড়েছেন বারবার, সারাদিন পাপারাৎজিদের ক্যামেরার ফ্লাশ আর বাড়ির সামনে উত্তাল ভীড়েই কেটেছিল রিয়া এবং তাঁর পরিবারের সদস্যদের। কারণ সকলেরই জানা, আর তা হল সুশান্ত সিং রাজপুতের রহস্যময় মৃত্যু।

-

তবে ধীরে ধীরে সচল হয়েছে জীবন। দীর্ঘ আটমাস পরে সোশ্যাল মিডিয়ায় নারী দিবসেই পোস্ট এসেছিল রিয়ার ইনস্টাগ্রামে।

তবে হঠাৎই 'চেহরে' সিনেমার পোস্টার থেকে বাদ পড়েছিল রিয়ার মুখ। আর এতেই ফের প্রশ্নের মুখে ছিল সিনেমায় রিয়ার ভূমিকা। রিয়ার কথায় তিনি জানতেনই না তাঁকে পোস্টারে রাখা হবে না। এমন কি তিনি ভয় পেয়েছিলেন, তাঁকে বোধ হয় ছবিতেও রাখা হবে না। 

রিয়া চক্রবর্তী

এমনই পরিস্থিতিতে প্রকাশ্যে এল বৃহস্পতিবার চেহেরে ছবির ট্রেলার। সেখানেই পার্ফেক্ট ফ্রেমে ধরা দিলেন রিয়া চক্রবর্তী। মাত্র কয়েক সেকেন্ডের জন্য হলেও ধরা পড়েছিল রিয়ার মুখ।

ট্রেলারে দেখা মিলেছে ক্রিমিন্যাল বা ফৌজদারী মামলার এক আইনজীবী অমিতাভ, একদিন আচমকা কিংবা পরিকল্পনামাফিক বিজ্ঞাপনী সংস্থার মালিক ইমরানের মুখোমুখি হন তিনি। এমনকি তাঁর বিরুদ্ধে রয়েছে গুরুতর অভিযোগও। এরপরেই পরের সিনে দেখা মেলে বাড়িতে সাজানো আইনজীবী এবং বিচারপতি নিয়ে সভা বসেছে। যদিও এই পুরোটাই একেবারেই রহস্য।

জানা যাচ্ছে, আনন্দ পন্ডিত মোশম পিকচার্স ও সরস্বতী এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি চেহরে মুক্তি পাবে আগামী ৯ এপ্রিল। রুমি জাফরি অভিনীত এই ছবিতে অমিতাভ বচ্চন,ইমরান হাশমি ছাড়াও অভিনয় করছেন রঘুবীর যাদব, ক্রিস্টাল ডিসুজা, ধৃতিমান চট্টোপাধ্যায়।