'নো প্যানিক অনলি টনিক', দেবের প্রশংসায় পঞ্চমুখ মদন মিত্র

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/12/2021   শেষ আপডেট: 20/12/2021 7:43 p.m.
instagram.com/imdevadhikari

ক্রিসমাসে দেবের সঙ্গে দেখা মিলবে মদন মিত্রের

আগামীকাল দিদি নম্বর ওয়ানের মঞ্চে দেখা মিলবে সস্ত্রীক মদন মিত্রের (Madan Mitra)।মঙ্গলবার বিজেপি ঘনিষ্ঠ রিমঝিম মিত্রের (Rimjhim Mitra) বাড়িতে নিমন্ত্রণ মদন মিত্রের। বাংলা ছবির অভিনেতা-অভিনেত্রীদের জন্মদিনেও চোখে আসে মদন মিত্রের শুভেচ্ছা। কখনও মা সিরিয়ালের 'ঝিলিক' আবার কখনও কৃষ্ণকলি কিংবা মানসীর সঙ্গেও লেন্সবন্দি হয়েছেন মদন মিত্র। রচনা বন্দ্যোপাধ্যায়ের বাবার শেষকৃত্যের অনুষ্ঠানেও দেখা গিয়েছিল তাঁকে। রাখী সবন্ত এমনকি নুসরতের টক শো'তেও দেখা গিয়েছিল মদন মিত্রকে।

তবে এবার দেবের (Dev) পাশে দেখা যাবে মদন মিত্রকে (Madan Mitra)। রাজনৈতিক কারণ? নাহ। একসঙ্গে ক্রিসমাস সেলিব্রেট করবেন দু'জনে। একটি ভিডিও শেয়ার করে দেব লিখেছেন, "তাঁকে ভালোলাগতে পারে বা ভালোবাসতে পারো কিন্তু অবজ্ঞা করতে পারবে না। তিনি মদন মিত্র।"

সেই ভিডিওতেই মদন মিত্র বলেন যে, এবছর বড়দিন তিনি কাটাবেন দেবের সঙ্গে। প্রসঙ্গত, ক্রিসমাসের আগেই মুক্তি পেতে চলেছে দেবের নতুন ছবি 'টনিক'। অভিনয়ের পাশাপাশি এই ছবির অন্যতম প্রযোজকও দেব। ছবিতে দেবের পাশাপাশি বেশ কয়েকটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhayay), শকুন্তলা বড়ুয়া (Shakuntala Barua), তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty), কণীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee) সহ আরও অনেকে। এই ছবির সংগীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)।  

এই ছবির প্রচার করতেই মূলত ক্রিসমাসে দেবের সঙ্গে দেখা মিলবে মদন মিত্রের। তিনি বলেন, "এই বড়দিনে আমার একটাই প্ল্যান। নো প্যানিক অনলি টনিক। আগামী দশ বছরে এরকম ভালো ছবি আসবে না। পরাণ বন্দ্যোপাধ্যায় ও দেবের টনিক। ছোট বড় সকলের জন্য টনিক। যদি সত্যি মনে হয় ও লাভলি তাহলে দেখতে হবে টনিক।"