তুমি যত বড় তারকাই হও না কেন, তোমাকে আমি বিয়ে করবই, সাংসদ অভিনেত্রী মিমিকে হুমকি দিল কে?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/03/2021   শেষ আপডেট: 26/03/2021 9:50 p.m.
অভিনেত্রী মিমি চক্রবর্তী Facebook

কার এত জেদ যে তিনি জনপ্রিয় টলি অভিনেত্রী এবং যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীকেই বিয়ের প্রস্তাব দিলেন!

যা কিছুই হয়ে যাক না কেন তিনি মিমি চক্রবর্তীকেই বিয়ে করবেন। জেদ ধরে বসে আছেন, কিন্তু কার এত জেদ যে তিনি জনপ্রিয় টলি অভিনেত্রী এবং যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীকেই বিয়ের প্রস্তাব দিলেন! তবে ঠিক প্রতিবাদ নয় বটে, মিমিকে জীবনসঙ্গী করার দৃঢ় সংকল্পের কথা এক প্রকার ঘোষণা করলেন তিনি।

মিমি চক্রবর্তী Facebook

জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধেবেলায় নিজের অনুরাগীদের সঙ্গে একটি ‘কিউএন্ডএ সেশন’ অর্থাৎ প্রশ্নোত্তর পর্ব শুরু করেন অভিনেত্রী। কী এই সেশন? এটি মূলত ইনস্টাগ্রামের একটি স্টোরি ফিচার। যার ফলে ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মালিক তাঁর ফলোওয়ার্সদের নানান প্রশ্নের উত্তর দেবেন।

ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী Facebook

অর্থাৎ বলাবাহুল্য অনুগামীদের সঙ্গে নিজের যোগসূত্র বজায় রাখার এটি এক ভার্চুয়াল পন্থা। আর এই পন্থায় বেশ বিশ্বাসী তরুণ প্রজন্ম।

আগেও বেশ কয়েকবার এই পন্থার সাহায্য নিয়েছেন মিমি। এমনকি নিষ্ঠা সহকারে সকলের সব প্রশ্নের উত্তরও দেন সাংসদ-অভিনেত্রী। এবারও অন্যথা হয়নি। এক এক করে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সকলের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন মিমি। কিছুক্ষণ এ ভাবে চলার পরেই এক অনুরাগী নিজের মনের ইচ্ছা জানান মিমিকে। তিনি লেখেন, ‘তুমি যত বড় তারকাই হও না কেন, তোমাকে আমি বিয়ে করবই’।

এরপরেই এ কথার উত্তরে মিমি গানের মাধ্যমে জবাব দিলেন। অর্থাৎ ওই প্রশ্নটি শেয়ার করেই ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘মুঝসে শাদি করোগি’ ছবির ‘টাইটেল ট্র্যাক’টি জুড়ে দিয়েছেন নিজের স্টোরিতে।

মিমির স্টোরি Instagram@mimichakraborty