নুসরতকে নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য নিখিলের! প্রশ্ন নেটিজেনদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/06/2021   শেষ আপডেট: 07/06/2021 1:35 p.m.
-

গত ছয় মাস ধরে নুসরতের সঙ্গে নিখিলের আইনি ভাবে বিচ্ছেদ না ঘটলেও তাঁরা একসাথে থাকছেন না

অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) মা হওয়ার জল্পনা নিয়ে টলিপাড়ায় চলছে শোরগোল। ঐ নিয়ে যদিও মুখ খুলতে একেবারে নারাজ অভিনেত্রী স্বয়ং।

নুসরত-যশ facebook.com/nusratchirps/

তবে নুসরতের ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে চর্চা একেবারে তুঙ্গে। এমন আবহে তাঁর স্বামী নিখিল জৈনের সোশ্যাল মিডিয়ারও পোস্টও যথেষ্ট বার্তাবহ। টলিপাড়ায় কান পাতলেই শোনা যায়, গত ছয় মাস ধরে নুসরতের সঙ্গে নিখিলের আইনি ভাবে বিচ্ছেদ না ঘটলেও তাঁরা একসাথে থাকছেন না। সোশ্যাল মিডিয়াতেও দু'জন কেউ কাউকে ফলো করেন না, একসাথে ছবিও দেন না।

দু’জনের সম্পর্ক নিয়ে প্রশ্নবাণে জর্জরিত হতে হয়েছিল নিখিল জৈনকে (Nikhil Jain)। তার মাঝেই আবার সামনে এসেছে নুসরতের মা হওয়ার খবর। ঠিক এই সময়েই পুরনো ছবি পোস্ট করে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন নিখিল। তাঁর এই পোস্ট কি নুসরতের উদ্দেশে? আপাতত পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে নেটিজেনদের মধ্যে।

নুসরত জাহান facebook.com/nusratchirps/

উল্লেখ্য, ২০১৯ সালে নুসরতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নিখিল (Nikhil Jain)। তুরস্কে বসে এলাহি বিয়ের আসর। আচমকাই উষ্ণতা হারায় সম্পর্ক। তারই মাঝে অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতার খবরে মুখর টলিপাড়া।

নুসরত জাহান facebook.com/nusratchirps/

সম্পর্ক নিয়ে টানাপোড়েনের মাঝেই নয়া চমক। শোনা যাচ্ছে, মা হতে চলেছেন নুসরত। তা নিয়ে নুসরতের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এ সন্তান তাঁর নয় বলেও দাবি করেছেন নিখিল জৈন।

যশ এবং নুসরাত ~ instagram

এরপরেই পুরোনো ছবি শেয়ার করে নিখিল লিখলেন, বর্তমানে যাই হোক না কেন স্মৃতিই আনন্দ দেয়। এরপরেই নিখিলের পোস্ট ঘিরে চলছে জল্পনা।

নিখিল নাকি যশ কার সাথে সম্পর্কে আছেন নুসরত? ছবি সংগৃহীত