জন্মদিনে অনুগামীদের জন্য বিশেষ 'উপহার' তুলসী কুমারের, মুক্তি পেল নতুন গান

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 15/03/2023   শেষ আপডেট: 15/03/2023 9:37 p.m.
instagram.com/tulsikumar15

জান খানের সঙ্গে জুটি বেঁধে, দর্শকদের একটি মিষ্টি প্রেমের গান উপহার দিলেন তুলসী কুমার

'এয়ারলিফ্ট' (Airlift) ছবির "সোচ না সাকে" (Soch Na Sake) হোক, কিংবা 'ইয়ারিয়া' (Yariaan) ছবির "বারিশ" (Baarish), তাঁর কণ্ঠে নতুন করে প্রেমের শিহরণ জাগেনি এমন তরুণ তরুণীর সংখ্যা হয়ত নগন্য। 'আশিকি ২' (Aashiqui 2) এ যাঁর কণ্ঠে "হম মার জায়েঙ্গে" (Hum Mar Jayenge) তে আবেগপ্রবণ হয়ে উঠেছিল সদ্য বয়ঃসন্ধির ঘরে প্রবেশ করা নতুন প্রজন্ম, ১৫ মার্চ সেই কণ্ঠের অধিকারী গায়িকা তুলসী কুমারের (Tulsi Kumar) জন্মদিন। ৩৭ বছরে পা রাখলেন গায়িকা। বিশেষ দিনে উপহার পেতে আমাদের সকলেরই ভালো লাগে। কিন্তু তুলসী, অনুগামীদের তাঁর এই বিশেষ দিনে উপহার প্রদান করলেন।

বেশ স্বল্প সময়েই তুলসী কুমার বলিউডের সঙ্গীত জগতের একজন ভিত হয়ে উঠেছেন। অনুগামীর সংখ্যা লক্ষাধিক। স্বাভাবিকভাবেই প্রিয় গায়িকার জন্মদিন নিয়ে তাঁর অনুগামীদের উচ্ছ্বাসের অন্ত নেই। অনুগামীদের মন ভালো করার জন্য, গায়িকা তাঁর বিশেষ দিনে রেখেছেন একটি চমক। নিজের নাম এবং পদবীর প্রথম অক্ষর নিয়ে বানিয়েছেন একটি সিরিজ। নাম দিয়েছেন 'ট্রুলি কানেক্টেড' (Truly Konnected)। সেই সিরিজেরই প্রথম গান "তু মেরা" মুক্তি পেল গায়িকার জন্মদিনে।

জান খানের (Zaan Khan) সঙ্গে জুটি বেঁধে একটি মিষ্টি প্রেমের গানে কণ্ঠ দিয়েছেন তুলসী। যেখানে মুখ্য কেন্দ্রে রয়েছেন স্বয়ং তাঁরা। প্রথম পরিচয় থেকে প্রেম, এবং দূরত্ব এলেও একে অপরের জন্য অপেক্ষা করা হয়ে উঠেছে "তু মেরা"র উপজীব্য। গুলশান কুমার (Gulshan Kumar) এবং টি সিরিজ (T-Series) নিবেদিত এই গানটির কথা লিখেছেন খোদ তুলসী। সঙ্গী হয়েছেন মুকেশ আগরওয়াল (Mukesh Agarwal)। সুমিত বড়ুয়ার (Sumit Baruah) পরিচালনায় এবং প্রসূন শ্রীবাস্তবের (Prasoon Shrivastava) সুরে, ইতিমধ্যে প্রায় এক মিলিয়নের বেশি মানুষ শুনে ফেলেছেন গানটি।