সত্যিই কি বিয়ে ভাঙবে সৃজন এবং পর্ণার? মাথায় হাত অনুগামীদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/12/2023   শেষ আপডেট: 18/12/2023 9:59 a.m.
-

চলতি সপ্তাহের টিআরপিতে দ্বিতীয় স্থানে রয়েছে 'নিম ফুলের মধু'

সপ্তাহ কয়েক আগে প্রথম স্থানে জায়গা করে নিয়েছিল জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক (Bengali Serial) 'নিম ফুলের মধু' (Neem Phooler Madhu)। এই সপ্তাহে দ্বিতীয় স্থান অধিকার করলেও, এই ধারাবাহিকের আসন্ন পর্ব ইতিমধ্যে শোরগোল ফেলেছে অনুগামীদের মাঝে। কারণ, বিয়ে ভাঙতে বসেছে ধারাবাহিকের মুখ্য চরিত্র, সৃজন এবং পর্ণার। প্রোমো প্রকাশ্যে আসতেই রীতিমত উৎকণ্ঠায় রয়েছেন ভক্তকুল।

যাঁরা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক, তাঁরা জানেন সৃজনের মা সৃজন এবং পর্ণার সম্পর্কের অন্যতম প্রতিবন্ধকতা ছিলেন। বিভিন্ন উপায়ে চেয়েছেন তাঁর 'বাবু' ওরফে সৃজনকে তাঁর বিবাহিতা স্ত্রী, পর্ণার থেকে দূরে রাখতে। সৃজন এবং পর্ণার মধ্যে দূরত্ব সৃষ্টি করতে চেয়েছেন নানা কৌশলে। এমনকী তাঁদের মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে এনেছেন ইশাকে। এবার তাঁদের ষড়যন্ত্র মত, ইশার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৃজন।

অপরদিকে একই ছাদনাতলায় অন্য প্রান্তে এক অন্য পুরুষের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন পর্ণা। সত্যিই কি তবে বিয়ে ভাঙবে তাঁদের? সৃজন কি এখনও 'মায়ের বাবু' হয়ে চুপ থেকে সকল অন্যায় মেনে নেবেন? সেই চিন্তায় রয়েছেন অনুগামীরা। প্রোমো প্রকাশ্যে আসার পর থেকেই অনেকে বলছেন, বরাবরের মত এবারেও সৃজন পর্ণার ভালোবাসাই জিতবে। কেউ বা সৃজনকে 'কাপুরুষ' বলেও আখ্যা দিয়েছেন। তবে এখন সময়ের অপেক্ষা। চলতি সপ্তাহেই দেখা যাবে, কোন দিকে মোড় নেয় গল্প।