অনন্যা ও আরিয়ানের চ্যাটে মাদক সংগ্রহের কথা, দাবি এনসিবির

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/10/2021   শেষ আপডেট: 22/10/2021 12:03 p.m.
অনন্যা পাণ্ডে https://twitter.com/ananyapandayy

মুম্বই মাদক মামলার জের, শুটিং পিছোলেন অভিনেত্রী

মাদক মামলায় জেলবন্দি শাহরুখ খানের (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। বারবার জামিনের আবেদন খারিজ হওয়ার এখনও বেশ কয়েক দিন মুম্বইয়ের আর্থার জেলে থাকতেই হবে শাহরুখ পুত্রকে। গতকালই তিনি জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা করে এসেছেন। এরমধ্যেই মুম্বইয়ের প্রমোদতরীর মাদক মামলায় নাম জড়াল অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পাণ্ডের (Ananya Panday) নামও। বৃহস্পতিবার প্রথম তাঁকে ডাকা হয়। ঘন্টা তিনেক জিজ্ঞাসাবাদ করেন এনসিবির কর্তারা। ফের শুক্রবার তাঁকে এনসিবির দফতরে ডাকা হয়েছে বলে সূত্রের খবর।

ঠিক কী কারণে অভিনেত্রী অনন্যা পাণ্ডে এই মাদক মামলার সঙ্গে জড়িত? সূত্র মারফত খবর, আরিয়ান খানের একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে অনন্যা পাণ্ডেকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। শাহরুখ পুত্র আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটে 'অ্যানি' নামে এক অজ্ঞাত পরিচয়ের সঙ্গে বার্তালাপের কথা রয়েছে। যেখানে আরিয়ান খান সেই জনৈক ব্যক্তিকে মাদক গাঞ্জা ব্যবস্থা করে দেওয়ার কথা বলেছেন। এরপর অভিনেত্রী অনন্যা পাণ্ডে তাতে নাকি রাজি হয়েছেন। যদিও বিষয়টি নিছকই মজার ছিল বলেছেন তিনি। তবে এনসিবি কর্তাদের অভিযোগ আরিয়ান খানের সঙ্গে অনন্যা পাণ্ডের প্রায় প্রতিদিনই মাদক নিয়েই কথা হত।যদিও গোটা বিষয়টি এনসিবির কর্তারা খতিয়ে দেখছেন। কথা হলেও আরিয়ান খানের জন্য মাদক ব্যবস্থা করে দেওয়ার কোন প্রমাণ পাওয়া যায়নি। তবে কোথা থেকে কীভাবে মাদক আসত তা নিয়েও জোর তল্লাশি চলছে।

উল্লেখ্য, এরমধ্যেই অভিনেত্রী অনন্যা পাণ্ডে দিন কয়েকের জন্যই তাঁর সমস্ত শুটিং সিডিউল বদলে ফেলেছেন। এই মুহূর্তে অনন্যার তিন-চারটি ছবি করার কথা ছিল। এনসিবির অফিসে প্রথম জেরার পর তিনি নাকি সমস্ত শুটিং পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। গতকালই বাবা চাঙ্কি পাণ্ডের সঙ্গে তিনি এনসিবির অফিসে হাজিরা দিয়েছিলেন, ফের আজ এনসিবির কর্তাদের মুখোমুখি হতে হয়েছে বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে।