আবারো খারিজ বলিউড তারকা শাহরুখ খান পুত্র আরিয়ান খান সহ ৩ জনের জামিনের আবেদন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/10/2021   শেষ আপডেট: 20/10/2021 3:27 p.m.
instagram.com/___aryan___

মুম্বাইয়ের স্পেশাল আদালতে আরিয়ান, মুনমুন এবং আরবাজের জামিনের আবেদন খারিজ করা হয়েছে

মুম্বাই আদালতে আবারো নাকচ হয়ে গেল শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন। তবে শুধুমাত্র আরিয়ান খান নয়, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেছার জামিনের আবেদনও নামঞ্জুর করে দিয়েছে আদালত। রিপোর্ট থেকে জানা যাচ্ছে, এই তিনজনের জামিন নিয়ে বহুদিন ধরে বেশকিছু জল ঘোলা হচ্ছে। অনেকেই মনে করেছিলেন, আজকে হয়তো আরিয়ান খান জামিন পেতে পারেন। কিন্তু সমস্ত সম্ভাবনাকে মিথ্যে প্রমাণ করে আরো একবার আরিয়ানকে জেলে থাকতে হবে বলে নির্দেশ দিয়েছে স্পেশাল মুম্বাই এনডিপিএস আদালত। তবে আদালতের নির্দেশ শোনার পরেই, আরিয়ান খানের লিগাল টিম জানিয়ে দিয়েছে তারা খুব শীঘ্রই বোম্বে হাইকোর্টে জামিনের আবেদন নিয়ে পৌঁছাবে।

আদালতে শুনানি চলাকালীন, আরিয়ানের হয়ে মামলা লড়লেন সিনিয়র অ্যাডভোকেট অমিত দেশাই এবং অ্যাডভোকেট সতীশ মানশিন্ডে। অন্যদিকে, নারকটিকস কন্ট্রোল ব্যুরোর তরফ থেকে এই মামলায় জামিনের বিরোধিতা করা হয়। এনসিবি জানায়, এই তিনজনের সঙ্গে বেআইনি ড্রাগ পাচার এবং বেআইনি কার্যকলাপ এর যোগাযোগ রয়েছে। এই কারণেই তারা চাইছেন যাতে এদের তিনজনকে এখনই জামিন না দেওয়া হয়। যদিও এর আগেও আরিয়ান আরবাজ এবং মুনমুন জামিনের আবেদন জানিয়েছিলেন। সেই সমস্ত মামলাও সম্পূর্ণরূপে খারিজ করে দেওয়া হয়েছিল।

বলিউড তারকা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড জেলার বাসিন্দা। তার বিরুদ্ধে ড্রাগ পাচার এবং ড্রাগ চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। মুম্বাইয়ের ড্রাগ পার্টি ক্রুজ মামলায় এনসিবি তাকে গ্রেফতার করে গত ২ অক্টোবর তারিখে। তারপর থেকেই এই মামলার প্রধান অভিযুক্ত আরিয়ান খান এনসিবির নজরদারিতে ছিলেন। আগেরবারের জামিনের আবেদনের সময়, এনসিবি জানিয়েছিল, আরিয়ান খান এর বিরুদ্ধে বিগত কয়েক বছরে ড্রাগ সেবনের সম্পূর্ণ অভিযোগ রয়েছে। এমনকি এনসিবির কাছে প্রমাণ রয়েছে, আরিয়ান খান বিগত কয়েক বছরে ড্রাগ সেবন করতেন। তারপর থেকেই চাপে পড়তে শুরু করেন আরিয়ান খান। আগেরবারের জামিনের আবেদন খারিজ করা হয়। সেই একই ভিত্তিতে আজকের জামিনের আবেদনও খারিজ করে স্পেশাল আদালত।